Dr. Neem on Daraz
Victory Day

স্পেনে বৃদ্ধাশ্রমে আগুন লেগে নিহত ৫


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ১১:০৪ এএম
স্পেনে বৃদ্ধাশ্রমে আগুন লেগে নিহত ৫

প্রতীকী ছবি

ঢাকাঃ স্পেনের পূর্বাঞ্চলে একটি বৃদ্ধাশ্রমে আগুন লেগে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েক জন। স্থানীয় সময় বুধবার (১৯ জানুয়ারি) ভোরে স্পেনের পূর্বাঞ্চলের একটি বৃদ্ধাশ্রমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট দুর্ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে।

স্প্যানিশ জরুরি বিভাগের বরাত দিয়ে বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

স্পেনের ভ্যালেন্সিয়া অঞ্চলের অগ্নিনির্বাপণ দফতর জানিয়েছে, মঙ্গলবার (১৮ জানুয়ারি) গভীর রাতে ভ্যালেন্সিয়ার মনকাডা এলাকায় একটি বৃদ্ধাশ্রমে আগুন লাগে। পরে আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ৬টি ফায়ার ইঞ্জিন মোতায়েন করা হয়।

তারা আরও জানিয়েছে, আগুনে পুড়ে মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। এছাড়া অগ্নিকাণ্ডের ফলে সৃষ্ট তীব্র ধোয়ায় অসুস্থ হয়ে পড়া ১১ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে। পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এছাড়া আরও ২৫ জনকে উদ্ধার করা হয়। পরে ভবনটিতে অবস্থানরত মোট ৭০ জনকে নিরাপদে সরিয়ে নেন দমকল কর্মীরা।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওই অবসরযাপন কেন্দ্রের একটি অক্সিজেন ইউনিটে শর্টসার্কিট থেকে আগুন লাগে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে