Dr. Neem on Daraz
Victory Day

বাসর ঘরে হার্ট অ্যাটাকে বর-বউয়ের মৃত্যু


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুন ৬, ২০২৩, ০৯:৫১ এএম
বাসর ঘরে হার্ট অ্যাটাকে বর-বউয়ের মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকাঃ ব্যাপক আয়োজনে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। সেখানে সবার সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছিলেন নব দম্পতি। বিয়ের পর পাত্রের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়েছিল। সেখানেও নব দম্পতির চোখে-মুখে ছিল খুশি।

কেউই বুঝতে পারেননি, আর কয়েক ঘণ্টার মধ্যেই তাদের জীবনে নেমে আসবে মৃত্যুর মতো ভয়ংকর অভিশাপ। ফুলশয্যার রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই দম্পতির। যে বাড়িতে আগের রাতেও ছিল আনন্দের পরিবেশ, রাত পোহাতে না পোহাতেই সেখানে নেমে আসে শোকের ছায়া।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বহরাইচ জেলায়। বৌভাতের পরেরদিন সকালে নব দম্পতির মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন বাড়ির লোকেরা। কীভাবে একসঙ্গে দুজনের মৃত্যু হলো তা নিয়ে নানা প্রশ্ন ওঠে। কারো দেহেই কোনো আঘাতের চিহ্ন ছিল না। এমনকি বিষক্রিয়ার কোনো ছাপও ছিল না শরীরে।

পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। সেই রিপোর্ট হাতে আসতেই অবাক পুলিশ সদস্যরা। জানা গেছে, বর-কনে দুজনেরই মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক।

জানা গেছে, প্রতাপ যাদবের সঙ্গে পুষ্পর বিয়ে হয়। বিয়ে সম্পন্ন হওয়ার পর পুষ্পকে নিয়ে নিজের বাড়ি চলে আসেন প্রতাপ। গত বুধবার সেখানেই ফুলশয্যার অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। কিন্তু পরেরদিন সকালে দীর্ঘক্ষণ ঘরের দরজা বন্ধ থাকায় সন্দেহ হয় বাড়ির লোকদের। পরে দরজা ভেঙে ঘরের মধ্যে ঢুকে তারা দেখেন, নব দম্পতি পড়ে রয়েছেন বিছানায়। কারো শরীরে প্রাণ নেই।

বহরাইচ জেলার পুলিশ সুপার প্রশান্ত ভার্মা জানান, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট থেকে জানা গেছে, বর-বৌ দুজনের মৃত্যু হৃদরোগে আক্রান্ত হয়েই হয়েছে। যদিও তাদের কারোই অতীতে হৃদযন্ত্রের সমস্যা ছিল না। দুজনের ভিসেরা পরীক্ষা করা হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে