এখনই ফোন না কেনার পরামর্শ শাওমির, জানুন কারণ


আগামী নিউজ | তথ্য-প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ১১:০২ এএম
এখনই ফোন না কেনার পরামর্শ শাওমির, জানুন কারণ

ঢাকাঃ ক্রেতাদের এখনই স্মার্টফোন, ল্যাপটপসহ অন্যান্য ডিভাইস না কেনার পরামর্শ দিয়েছে শাওমি। কিন্তু কেন? ক্রেতাদের কেন তারা তাদের ডিভাইস কিনতে নিরুৎসাহিত করছে? এর পেছনে কারণ রয়েছে বটে!

ভারতে শাওমির ক্রেতাদের কিছুটা সময় অপেক্ষা করে ডিভাইস কেনার পরামর্শ দিয়েছে। কেননা পূজা উপলক্ষে দেশটিতে বড় ধরনের ছাড় দেবে প্রতিষ্ঠানটি। সেই ছাড় নিয়ে কেনার পরামর্শ।

শাওমি ভারতীয় ক্রেতাদের উদ্দেশ্যে বলছে, শিগগিরই অনেকটা কম দামে বিক্রি হবে কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট। আর সেই সেলের জন্য অপেক্ষা করার আহ্বান জানিয়েছে শাওমি।

পূজার শুরুতেই শাওমি ভারতে বিভিন্ন অফার নিয়ে হাজির হচ্ছে। সেই সময় বিভিন্ন প্রোডাক্টে বড় ডিসকাউন্ট পাওয়া যাবে। উৎসব শুরু আগেই এক বিজ্ঞাপনী প্রচারে সংস্থার তরফ থেকে গ্রাহকদের এখনই টেক প্রোডাক্ট না কেনার আহ্বান জানানো হয়েছে।

১৫ সেপ্টেম্বর থেকে এই সেলের বিভিন্ন অফার প্রকাশ্যে আনা শুরু করবে বেজিংয়ের সংস্থাটি। এই সেলে স্মার্টফোন ছাড়াও সংস্থার অন্যান্য প্রোডাক্টেও বড় ডিসকাউন্ট পাওয়া যাবে।

শাওমি জানিয়েছে ল্যাপটপ, স্মার্টফোন, ও স্মার্টটিভি সস্তা হবে এই সেলে। এছাড়াও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে স্মার্ট গ্যাজেট ফ্রিতে জেতার সুযোগ আছে। 

এমবুইউ