Dr. Neem on Daraz
Victory Day

রাজ-শিল্পার বিচ্ছেদ গুঞ্জনের মাঝে রোমান্টিক ভিডিও কিসের ইঙ্গিত?


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৯:৫৬ এএম
রাজ-শিল্পার বিচ্ছেদ গুঞ্জনের মাঝে রোমান্টিক ভিডিও কিসের ইঙ্গিত?

ঢাকাঃ স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে একটি রোমান্টিক ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন রাজ কুন্দ্রা। গতকাল তিনি এ ভিডিও মাইক্রোব্লগিং সাইট এক্স-এ শেয়ার করেন। তিনি এমন এক সময় এটি শেয়ার করলেন যখন তাদের বিচ্ছেদের গুঞ্জন বাতাসে ভাসছে। 

এদিকে স্ত্রী শিল্পার সঙ্গে তার বেশ কিছু রোমান্টিক মুহূর্ত ধরা পড়েছে এই ভিডিওতে। হাত ধরা থেকে শুরু করে আইকনিক আইফেল টাওয়ারের সামনে পোজ দেওয়া পর্যন্ত, দুজনের ভালোবাসা ভাগ করে নেওয়ার গল্প ধরা পড়েছে। 

— Raj Kundra (@onlyrajkundra) October 21, 2023
পোস্টের ক্যাপশনে রাজ লিখেছেন, ‘আমি জানি আমি তোমার প্রেমে পড়েছি কারণ বাস্তবটা শেষ পর্যন্ত আমার স্বপ্নের চেয়ে ভালো’। হ্যাশট্যাগ যোগ করেছেন ভালোবাসা, কৃতজ্ঞতা এবং রানি। 

এদিকে ব্যবসায়ী রাজ অভিনয় অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছেন। একটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজ কুন্দ্রা। নভেম্বর মাসে সেই ছবি মুক্তি পাওয়ার কথা। কিন্তু তার আগে আগেই নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে লিখেছিলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’ এরপরই হইচই পড়ে গিয়েছিল, অনেকেই ভেবে বসেছিলেন শিল্পার সঙ্গে বিচ্ছেদ হচ্ছে তার। জল্পনা তৈরি হয়েছে, তা হলে কি শিল্পা এবং রাজের ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি ঘটতে চলেছে!

— Raj Kundra (@onlyrajkundra) October 19, 2023
এরপর একটি ভিডিও শেয়ার করেছিলেন রাজ। যেখানে দেখা গেছে, রাজ তার বিভিন্ন ধরনের মাস্ক খুলে রেখে দিচ্ছেন। আসলে রাজ এই মাস্কগুলোকেই জীবন থেকে সরিয়ে দিচ্ছেন। আসন্ন ছবি প্রচারের হিসাবেই এই বার্তা দিয়েছেন রাজ। রাজের আসন্ন ছবির নাম ‘ইউটি৬৯’। গল্পে তিনি হাজতবাস করা এক জন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। 

অনেকের ধারণা, সেই কারণেই বিচ্ছেদের কথা জানিয়েছেন তিনি। 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে