Dr. Neem on Daraz
Victory Day

নিষিদ্ধ হতে যাচ্ছেন অভিনেত্রী চমক!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ১১:৩৭ পিএম
নিষিদ্ধ হতে যাচ্ছেন অভিনেত্রী চমক!

ফাইল ছবি

ঢাকাঃ সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে তিন মাস বা তারও বেশি সময়ের জন্য নিষিদ্ধ হতে পারেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। 

শুটিং সেটে অসদাচরণ, সহশিল্পীর কাছে অনৈতিক সুবিধা চাওয়াসহ বেশ কিছু অভিযোগ ওঠে চমকের বিরুদ্ধে। এরপর গত ১৪ আগস্ট অভিনেত্রীর বিরুদ্ধে আনীত সব অভিযোগ প্রমাণিত হওয়ায় চমকের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা করে অভিনয়শিল্পী সংঘ। যেখানে চমককে ক্ষমা চাওয়া ও শুটিং সেটে সকলের কাছে ক্ষমা চাওয়ার কথা জানানো হয়।


অভিনয়শিল্পী সংঘের এই রায় মানেনি টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টর গিল্ডস। এ বিষয়ে রোববার (২০ আগস্ট) একটি বিজ্ঞপ্তিতে পাঠিয়েছে নির্মাতাদের সংগঠনটি। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১ আগস্ট অভিযোগ প্রমাণিত অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে নিয়ে মিডিয়ায় জটিলতা ও চলমান সংকট নিরসনে সংবাদ সম্মেলন আহবান করা হয়েছে।

এ বিষয়ে ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর জানান, প্রাথমিকভাবে অভিনেত্রী চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করতে চায় ডিরেক্টরস গিল্ড। তাদের দাবি ছিল, যদি চমক পরিচালকের ক্ষতিপূরণ দেন তবে তিনি তিন মাস নিষিদ্ধ থাকবেন নাটকে। আর যদি ক্ষতিপূরণ না দেন তবে নিষিদ্ধের মেয়াদ আরো বাড়বে।


শিল্পীদেরকে শৃঙ্খলার মধ্যে আনতে সংগঠনের যা যা করা প্রয়োজন তাই করা হবে বলে জানান সাধারণ সম্পাদক। আগামী ২১ আগস্ট রাজধানীর নিকেতনে এ বিষয়ে সিদ্ধান্ত জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে