Dr. Neem on Daraz
international mother language day

বিজয় সেতুপতির ছবির সেটে দুর্ঘটনায় প্রাণ গেল স্টান্টম্যানের


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৪:১৭ পিএম
বিজয় সেতুপতির ছবির সেটে দুর্ঘটনায় প্রাণ গেল স্টান্টম্যানের

ঢাকাঃ মর্মান্তিক খবর দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে! সুপারস্টার বিজয় সেতুপতির নতুন ছবি ‘বিদুথালাই’-এর শুটিং সেটে ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ গেল স্টান্টম্যানের। এই তামিল ছবির একটি দৃশ্যের শুটিংয়ের সময় দুর্ঘটনার কবলে পড়েন স্টান্টম্যান এস সুরেশ।

ভারতীয় গাণমাধ্যমগুলো জানিয়েছে, চেন্নাইয়ের ভন্ডালুরের উনামাঞ্চেরি গ্রামে বিজয় সেতুপতির আগামী ছবি ‘বিদুথলাই’-এর সেট নির্মাণ করা হয়েছিল। ছবির সেটে শুটিং চলাকালে সুরেশ ২০ ফুট উচ্চতা থেকে পড়ে মারা গেছেন বলে জানা গেছে। সুরেশ ছবিতে স্টান্ট নির্দেশকের পাশাপাশি সহকারী পরিচালক হিসেবেও কাজ করছিলেন।

সেটে ঘটে যাওয়া এ দুর্ঘটনার তদন্ত করছে ভন্ডালুর পুলিশ। সুরেশ ২৫ বছর ধরে দক্ষিণি ছবির জগতে কাজ করছেন। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি স্টান্ট করে এসেছেন।

এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ ছবির সেটে তিন টেকনিশিয়ানের মৃত্যু হয়েছিল দুর্ঘটনার কবলে পড়ে। এরপর প্রায় দু-বছর আটকে ছিল ছবির শ্যুটিং। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় ৩০ বছর কাজের অভিজ্ঞতা ছিল সুরেশের। তবুও এড়ানো গেল না দুর্ঘটনা।

এই ঘটনার পর ফের একবার ছবির সেটে স্টান্টম্যানদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। প্রযোজনা সংস্থার থেকে এখনও সুরেশের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার ব্যাপারে কিছু জানানো হয়নি। কমল হাসানের ছবির সেটে মৃত তিন টেকনিশিয়ানের পরিবারকে ১ কোটি টাকা করে ক্ষতিপূরণ দিয়েছিলেন কমল হাসান।

বুইউ