Dr. Neem on Daraz
Victory Day

বলিউড অভিনেতা বিক্রম গোখলে আর নেই


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ১২:৫২ পিএম
বলিউড অভিনেতা বিক্রম গোখলে আর নেই

ঢাকাঃ বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে মারা গেছেন। বুধবার (২৩ নভেম্বর) রাতে ভারতের পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৮২ বছর।

ভারতীয় গণমাধ্যম জানায়, গত ১৫ দিন ধরেই পুণের ওই হাসপাতালে ভর্তি ছিলেন এ অভিনেতা। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তার শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। বুধবার সকালে হাসপাতালের ডাক্তারদের পক্ষ থেকে জানানো হয়েছিল তার অবস্থা বেশ সঙ্কটজনক। রাতেই না ফেরার দেশে চলে গেলেন তিনি। তার মরদেহ আপাতত পুণের বালগন্ধর্ব সভাগৃহে রাখা হবে। সেখান থেকেই শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হবে তার দেহ।

মাত্র ২৬ বছর বয়সে ১৯৭৬ সালে বলিউডে ক্যারিয়ার শুরু করেন বিক্রম গোখলে। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। সম্প্রতি তাকে ‘নিকম্মা’ ছবিতে দেখা গেছে। ছবিটিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

বিক্রম গোখলে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বরিয়া রাইয়ের বাবার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এছাড়াও ‘দিল সে’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’ ছবিতেও তার অনবদ্য অভিনয় আজও দর্শক হৃদয়ে গেঁথে আছে। মারাঠি ‘অনুমতি’ ছবিতে অভিনয়ের সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পান তিনি।

বিক্রম গোখলের পরিবারের অনেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তার বাবা চন্দ্রকান্ত গোখলে ছিলেন মারাঠি ছবি এবং থিয়েটারের অভিনেতা। তার ঠাকুমাও ছিলেন অভিনেত্রী। বিক্রমও মারাঠি চলচ্চিত্র অঙ্গনে জনপ্রিয় ছিলেন। বিক্রম তার স্ত্রীর সঙ্গে পুনেতে থাকতেন। সেখানে একটি অভিনয়ের স্কুলও চালাতেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে