Dr. Neem on Daraz
Victory Day

কাতার বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০১:৪২ পিএম
কাতার বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

ঢাকাঃ জেনিফার লোপেজ ও শাকিরার পর এবার বলিউড বিউটি নোরা ফাতেহির নাচের ঝলক দেখা যাবে কাতার ফুটবল বিশ্বকাপ মঞ্চে। ইতোমধ্যে হিন্দি সিনেমায় আইটেম গানে নেচে খুব অল্প সময়ে তিনি পৌঁছে যান খ্যাতির শীর্ষে। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক পরিমণ্ডলেও পেয়েছেন ব্যাপক পরিচিতি। শুধু নৃত্যেই পটিয়সী নন মাঝে মধ্যে গাইতেও দেখা যায় এই ‘আইটেম গার্ল’কে।

আগামী ডিসেম্বরে ফিফা বিশ্বকাপে ভারতের প্রতিনিধিত্ব করবেন নোরা ফাতেহি। ২০২২ কাতার বিশ্বকাপ উপলক্ষে এ গান তৈরি করেছে রেড ওয়ান। ওই গানের ভিডিওতে নাচের পাশাপাশি কণ্ঠও মেলাবেন আবেদনময়ী এই নৃত্যশিল্পী। এর আগে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের থিম সং শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানও প্রযোজনা করেছিল তারা। নতুন গানটির শেষ ভাগে নোরাকে হিন্দিতেও গাইতে শোনা যাবে।

প্রসঙ্গত, ফিফা বিশ্বকাপ ফুটবল পৃথিবীর সবচেয়ে বড় আয়োজন। প্রতি চার বছর পর অনুষ্ঠিত হয় ফুটবলের এই যজ্ঞ। এবার অনুষ্ঠিত হচ্ছে কাতারে। আগামী ২০ নভেম্বর শুরু হয়ে ১৮ ডিসেম্বর শেষ হবে আয়োজনটি। এ বিশ্বকাপে ভারতের হয়ে প্রথম বারের মতো প্রতিনিধিত্ব করবেন নোরা ফাতেহি।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে