Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

নিজেই নিজেকে বিয়ে করলেন অভিনেত্রী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০১:২২ পিএম
নিজেই নিজেকে বিয়ে করলেন অভিনেত্রী

ফাইল ছবি

ঢাকাঃ মানুষের জীবনে প্রেম, ভালোবাসা ও বিয়ে খুব স্বাভাবিক ঘটনা। তবে কিছু প্রেম ও পরিণয়ের খবর অবাক করে দেয় সবাইকে। তেমনই এক সংবাদ দিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কনিষ্কা সোনি। ভালোবেসে নিজেই নিজেকে বিয়ে করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন সে খবর।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ইনস্টাগ্রামে সিঁদুর পরা ছবি প্রকাশ করে কনিষ্কা লিখেছেন, ‘নিজেকে বিয়ে করেছি। কারণ নিজের সব স্বপ্ন আমি নিজেই পূরণ করেছি। আমি শুধুই নিজেকে ভালোবাসি। অনেক প্রশ্নের মুখোমুখি হচ্ছিলাম। উত্তর দিলাম। কোনো পুরুষের প্রয়োজন আমার নেই। একাই ভালো আছি। একাকিত্বের গিটারই আমার সঙ্গী।'

এমন সংবাদ শুনে ভিমড়ি খেয়েছেন নেটিজেনদের অনেকেই। নিন্দা জ্ঞাপন করে মন্তব্য করেছেন তারা। অনেকে ট্রলও করছেন তাকে নিয়ে। অন্যদিকে কনিষ্কার এই পদক্ষেপকে সাহসী আখ্যা দিয়ে কেউ কেউ প্রশংসা করছেন।

তবে এসব নিন্দা বা ট্রলে মোটেই ভেঙে পড়েননি এই অভিনেত্রী, থাকেননি মুখ বন্ধ করে। গানে গানে দিয়েছেন সমালোচনার জবাব।

কনিষ্কা শোবিজে কাজ করছেন প্রায় এক দশক ধরে। কয়েকটি তামিল, তেলেগু চলচ্চিত্রে অভিনয় করলেও দর্শকের মন জয় করেছেন ছোটপর্দায় হাজির হয়ে। তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিজগুলো হলো ‘দেব কা দেব...’, ‘মহাদেব’, ‘পবিত্র রিশতা’, ‘মহাভারত’, ‘সংকটমোচন মহাবলী হনুমান’, ‘কুলফিকুমার বাজেওয়ালা’।

এর আগে ক্ষমা নামের এক ভারতীয় তরুণী নিজেকে বিয়ে করে আলোচনায় এসেছিলেন। নেটিজেনদের অনেকের মতে ক্ষমাকে দেখেই অনুপ্রাণিত হয়েই নিজেকে বিয়ে করলেন কনিষ্কা।

এমবুইউ