Dr. Neem on Daraz
Victory Day

অভিনেতার আত্মহত্যার চেষ্টা, ভিডিও ভাইরাল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ০২:৩১ পিএম
অভিনেতার আত্মহত্যার চেষ্টা, ভিডিও ভাইরাল

ঢাকাঃ কলকাতার বেশ কজন মডেল-অভিনেত্রী গত কয়েক মাসে আত্মহত্যা করেছেন। এবার ধারালো অস্ত্র দিয়ে নিজেকে জখম করে আত্মহত্যার চেষ্টা করতে চেয়েছিলেন ছোটপর্দার অভিনেতা শৈবাল ভট্টাচার্য। গুরুতর আহত অবস্থায় তাকে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সোমবার (৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওতে এসে আত্মহত্যার চেষ্টা করেন শৈবাল। এসময় ধারালো অস্ত্র দিয়ে নিজের মাথায় ও পায়ে আঘাত করেন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার সময় মদ্যপ ছিলেন তিনি।

এদিকে আজ মঙ্গলবার সকালে নেট দুনিয়ায় শৈবালের আত্মহত্যার চেষ্টার ভিডিওটি নেটিজেনদের নজরে পড়ে। সেখানে দেখা যায় তার মাথা থেকে পা ভেসে যাচ্ছে রক্তে। কথাও জড়িয়ে যাচ্ছে। ওই অবস্থায় তিনি বলছেন, ‘আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। আমার এই অবস্থার জন্য দায়ী আমার স্ত্রী ও শাশুড়ি।’

ভিডিওটি সবার নজরে আসতেই চর্চার বিষয়ে পরিণত হয়। জানা গেছে, একসময় বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে ব্যস্ত সময় কাটালেও বর্তমানে তেমন কোনো কাজ পাচ্ছিলেন না শৈবাল। প্রায় বেকার সময় কাটছিল তার। ফলে ধীরে ধীরে হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি। ভারতীয় পুলিশ জানিয়েছে, পেশাগত জীবনের হতাশা থেকেই আত্মহননের পথে পা বাড়িয়েছিলেন এই অভিনেতা।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে