August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মৌসুমীর কোনো ফেসবুক আইডি নেই


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৫:৩০ পিএম
মৌসুমীর কোনো ফেসবুক আইডি নেই

ঢাকাঃ তারকাদের নামে ভুয়া ফেসবুক আইডি থাকার খবরটি নতুন কিছু নয়। মাঝে মাঝেই এমনটা শোনা যায়। এবার এমনটা ঘটল ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমীর সঙ্গে। এমন পরিস্থিতির সম্মুখীন হয়েই ইনস্টাগ্রামে এই নায়িকা সাফ জানিয়ে দিয়েছেন, তার নিজের কোনো ফেসবুক আইডি নেই। 

শুক্রবার (১ জুলাই) মৌসুমী ইনস্টাগ্রামে এ বিষয়ে লিখেছেন, ‘আমার কোনো ফেসবুক আইডি নেই। আর সাংবাদিক ভাইয়েরা ভূয়া সব আইডি থেকে কী উদ্ভট পোস্ট করছে,তাই দিয়ে নিউজ করে সবাইকে বিভ্রান্ত করছেন।’

এমনটা অনুচিত উল্লেখ করে এ সময় এই নায়িকা আরও বলেন, ‘এসব ঠিক না। আমি কোথাও কিছু পোস্ট করিনি। তাই আপনারা ওইসব আইডি দয়া করে বর্জন করুন। আমি কৃতজ্ঞ থাকব।’

ওমর সানি-জায়েদ খান দ্বন্দ্বের পর থেকেই আলোচনায় রয়েছেন মৌসুমী। সেসময় ঘটনাটি সম্পর্কে সানি ও জায়েদের বক্তব্য জানা গেলেও শুরু থেকেই মৌসুমী মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। ফলে এই অভিনেত্রীর হাল হকিকত জানতে নেটিজেন ও সংবাদকর্মীদের একমাত্র ভরসা ছিল সামাজিক যোগাযোগমাধ্যম। এখানেই বেঁধেছে বিপত্তি।

ফেসবুকের মৌসুমীর ছবি ও নাম দিয়ে অসংখ্য আইডি ও পেজ রয়েছে। যার মধ্যে ‘আরিফা পারভিন জামান মৌসুমী’ নামের দুটি পেজে রয়েছে ৭৪ হাজার ও ৫৫ হাজার অনুসারী। মৌসুমীর নাম ও ছবি দিয়ে খোলা এই ভূয়া ফেসবুক আইডি ও পেজের ওপর নির্ভরশীল ছিলেন অনেকে।

এসএস