Dr. Neem on Daraz
Victory Day

বিয়ে করলেন সানাই, বর ব্যাংক কর্মকর্তা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৮, ২০২২, ১১:১৮ এএম
বিয়ে করলেন সানাই, বর ব্যাংক কর্মকর্তা

ঢাকাঃ আর অভিনয় করবেন না—গত বছরই এমন ঘোষণা দিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যক্তিত্ব সানাই মাহবুব। তারপর থেকেই বিনোদন জগতে আর আলোচনায় নেই তিনি। এরই মাঝে আবারও নতুন করে আলোচনায় এলেন সানাই মাহবুব। শুক্রবার বিকেলে নীলফামারী শহরে নিজ বাড়িতে বিয়ের পিঁড়িতে বসেন সানাই। 

সানাইয়ের বর আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি গ্রামের আনছার আলীর পুত্র।

শুক্রবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার (২৬ মে) সন্ধায় হয় গায়েহলুদ।

এ বিষয়ে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি সানাই মাহবুব। তবে বিয়ের বিষয়টি স্বীকার করেছেন তার স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসা।

মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। ২০১৬ সালে ভালোবাসা ২৪/৭ নামের একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচিত ছিলেন সানাই। খোলামেলা আচরণের কারণে তিনি সবার কাছে আলোচনার বিষয় ছিলেন। তবে বেশি আলোচনায় আসেন শরীর সার্জারি করে।

গতবছর ইসলামিক জীবনযাপন করার লক্ষ্যে অভিনয় জগৎ থেকে সরে আসেন সানাই মাহবুব। তিনি বোরকা-হিজাব পরে চলাফেরা শুরু করেন। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার উপস্থিতি কমই দেখা যায়।

এর আগে ২০১৯ সালে সাবেক এক মন্ত্রীর সঙ্গে সানাইয়ের বিয়ের গুঞ্জন উঠেছিল। তিনি নিজেই মন্ত্রীর সঙ্গে বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে এ বিয়ে সম্পর্কে পরে আর কোনো তথ্য জানা যায়নি।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে