Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মা হলেন মারিয়া নূর


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৭, ২০২২, ০২:৩৮ পিএম
মা হলেন মারিয়া নূর

ঢাকাঃ দীর্ঘ ১১ বছরের সংসার জীবনে এই প্রথম মা হয়েছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক মারিয়া নূর। শুক্রবার (২৭ মে) সুখবরটি প্রকাশ করেছেন তিনি। নিজের ফেসবুক পেজে সন্তানের একটি হাতের ছবি শেয়ার করে ভক্ত-শুভাকাঙ্খীদের সংবাদটি জানান। যদিও সুখবরটি আরও ১৫ দিনের পুরনো!

পুত্রের নাম রেখেছেন সায়হান যারিব। মারিয়া মাতৃত্বকালীন ছুটিতে অবস্থান করছিলেন যুক্তরাষ্ট্রে। সেখানেই তিনি মা হয়েছেন বলে অনুমান করা যায়। তাই নয়, পুরো বিষয়টি নিয়ে খুব বেশি প্রকাশ্যেও আসেননি এই সঞ্চালক। 

এদিকে মা হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে মারিয়া বলেন, ‘১২ মে যারিব আমার কোলে আসে। আমাদের পছন্দসই দিনেই ও পৃথিবীতে এসেছে। আমরা খুবই আনন্দিত ওকে পেয়ে। সবার কাছে দোয়া চাইছি।’

সাইফুল আলম জুলফিকার ও মারিয়া নূর বিয়ে বন্ধনে আবদ্ধ হন ২০১১ সালের ১৫ জুন। সে হিসাবে টানা ১১ বছরের সংসার জীবনে তাদের ঘর আলো করে এলো সন্তান সায়হান।

মাতৃত্বকালীন বিরতিতে যাওয়ার আগে গত বছর মারিয়া নিজেকে নতুন আলোয় দাঁড় করালেন ওয়েব দুনিয়ায়। মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দিয়ে ভালো প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী হিসেবে। এরপর মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং মেহেদি হাসান জনির ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’ দিয়েও অভিনেত্রী হিসেবে নিজের জাত চিনিয়েছেন স্পোর্টস ঘরানার অনুষ্ঠান সঞ্চালনায় সবচেয়ে উজ্জ্বল মুখটি।

সর্বশেষ গত বছর ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ‘স্ট্রেট ড্রাইভ’ নামের শো সঞ্চালনা করেন মারিয়া নূর। 

এমবুইউ