Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

হাসপাতালে ভর্তি প্রিসিলা, চাইলেন দোয়া


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ০৮:৩৫ পিএম
হাসপাতালে ভর্তি প্রিসিলা, চাইলেন দোয়া

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ফাতেমা নাজনীন প্রিসিলা। ইউটিউব এবং ফেসবুকে সমাজ সেবামুলক কাজের ভিডিও এবং বিভিন্ন অঙ্গনের মানুষদের নিয়ে লাইভ করে ব্যাপক সফলতা কুড়িয়েছেন তিনি। বেশ আগেই ১৮ বছর বয়সি এই তরুণী সোশ্যাল মিডিয়ায় তারকা বনে গেছেন। তিনি নিউইয়র্কে থেকেও দেশের বিভিন্ন প্রান্তের অসহায় জনগোষ্ঠীর মাঝে নানা ধরনের সহায়তামূলক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন প্রিসিলা।

বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচশর বেশি মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন। গত কয়েক মাসে দেশের দরিদ্র-অসহায় মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ। এবার এই মানবিজক কন্যা করোনায় আক্রান্ত হয়েছেন। চারদিন ধরে হাসপাতালে ভর্তি আছেন তিনি। প্রিসিলা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি আছেন বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী। অসুস্থতার কারণে পূর্ব নির্ধারিত সব অনুষ্ঠানও আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন প্রিসিলা। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে আয়ের মাধ্যমে সামাজিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছেন আমেরিকা প্রবাসী মাত্র ১৮ বছর বয়সী প্রিসিলা।’

আগামীনিউজ/এসএস