Dr. Neem
Dr. Neem Hakim

বিয়ে করতে হেলিকপ্টারে চড়ে যাবেন ভিকি-ক্যাটরিনা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১২:৪৬ পিএম
বিয়ে করতে হেলিকপ্টারে চড়ে যাবেন ভিকি-ক্যাটরিনা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ৯ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল। রাজকীয় এই বিয়ের জন্য রাজস্থানের সাওয়াই মোধপুরের চৌথ কা বাড়ওয়াড়ায় সিক্স সেন্সসেস ফোর্টটি খুব সুন্দর করে সাজানো হয়েছে। রিসর্টটির নিরাপত্তারক্ষীদের সরিয়ে ভিকি-ক্যাটরিনার বিয়ের ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা নিয়োগ করেছে ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের।

ইন্ডিয়া টুডে অনুসারে, বর এবং বর জয়পুর থেকে একটি হেলিকপ্টারে চড়ে বিয়ের স্থান, সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা রিসোর্টে যাবেন। পাপারাজ্জিদের দ্বারা প্যাপ হওয়া এড়াতে এটি করা হয়েছে বলে মনে করা হয়। দম্পতির সরাসরি বিবাহের স্থানে পৌঁছাতে প্রায় ২ ঘণ্টা সময় লাগবে।

ভিকি এবং ক্যাটরিনা বিয়ের বিষয়টি গোপন রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। একটি সূত্র বলেছিল, “অতিথিদের প্রবেশের জন্য একটি গোপন কোড দেওয়া হবে। একটি নির্দিষ্ট বিন্দুর পরে তাদের মোবাইল ফোন বহন করতে দেওয়া হবে না, যাতে কোনও ছবি বা ভিডিও ফাঁস না হয়। সাওয়াই মাধোপুর এবং জয়পুর থেকে অতিথিদের ফেরি করে চালকদের স্মার্টফোন নয়, বেসিক ফোন দেওয়া হবে, যাতে তারা অতিথিদের ছবিতে ক্লিক করতে না পারে।”

প্রতিবেদনে বলা হয়েছে, যে ক্যাটরিনা এবং ভিকি এই সপ্তাহান্তে তাদের কোর্ট ওয়েডিং করবেন, রাজস্থানে তাদের রাজকীয় বিয়ে আগামী সপ্তাহে অনুষ্ঠিত হতে চলেছে। এটি একটি জমকালো উদযাপন হবে এবং তিন দিন ধরে উদযাপন চলবে।

যদিও ক্যাটরিনা এবং ভিকির বিয়ের গুজব শিরোনাম হয়েছে, দুজনেই প্রকাশ্যে তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।

করণ জোহর, আলিয়া ভাট, রোহিত শেঠি, বরুণ ধাওয়ান এবং তার স্ত্রী নাতাশার মতো বলিউড সেলিব্রিটিরা সাওয়াই মাধোপুরে বিবাহ অনুষ্ঠানে যোগ দেবেন বলে জানা গেছে। 

এদিকে জানা গেছে, রাজস্থানের রাজকীয় পোশাক ভাড়া করা হয়েছে ভিকি ও ক্যাটের জন্য। সেই পোশাকের দৈনিক ভাড়া ৭ লাখ রুপি। বোঝাই যাচ্ছে, জমকালো আয়োজনের ক্ষেত্রে কোনো ঘাটতি রাখছেন না এই হবু দম্পতি।

আগামীনিউজ/বুরহান