Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

এক সঙ্গে রোশান-প্রিয়মনি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ০২:৩৭ পিএম
এক সঙ্গে রোশান-প্রিয়মনি

ছবি: সংগৃহীত

ঢাকা: প্রথমবারের মতো জুটি বেঁধে চলচিত্র করতে যাচ্ছেন হালের আলোচিত নায়ক রোশান ও প্রিয়মনি। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফজলুল হক আকাশ। ছবিটির পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকাদার।

বেঙ্গল মাল্টিমিডিয়া করপোরেশন প্রযোজিত সিনেমায় রোশান ও প্রিয়মনি চুক্তিবদ্ধ হয়েছেন মঙ্গলবার। এসময় উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, অভিনয়শিল্পী ও সংশ্লিষ্টরা। সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিনেমার নাম চূড়ান্ত না হওয়ার কারণ জানতে চাইলে প্রযোজনা সূত্র জানায়, সিনেমার নাম ও চিত্রনাট্য চূড়ান্ত করেই আনা হয়েছিল কিন্তু চুক্তি হওয়ার আগে যে মিটিং হয় সেখানে অনেকের মনে হয়েছে নাম ও চিত্রনাট্যে কিছু পরিবর্তন দরকার। তাই নামটি পরিবর্তন করা হবে। যখন মহরত করা হবে, তখন নামটি জানিয়ে দেয়া হবে।

পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, ‘আমি সকল নির্মাণের ক্ষেত্রেই টিমওয়ার্কে বিশ্বাস করি। এর আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এখন নতুন একটি চলচ্চিত্র করতে যাচ্ছি। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।’

আগামীনিউজ/ হাসান