Dr. Neem
Dr. Neem Hakim

এবার একসঙ্গে ‘বঙ্গবন্ধু’ সিনেমাতে শুভ-চঞ্চল-সিয়াম


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ১০:৪৮ এএম
এবার একসঙ্গে ‘বঙ্গবন্ধু’ সিনেমাতে শুভ-চঞ্চল-সিয়াম

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বর্তমান সময়ে ঢালিউডে জনপ্রিয় তিন অভিনেতা চঞ্চল চৌধুরী, আরিফিন শুভ ও সিয়াম আহমেদ। তিনজনই চলচ্চিত্রে নায়ক চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছেন। হিট সিনেমা উপহার দিয়ে নিজেদের প্রমাণ করেছেন।

সিয়াম আহমেদ বুধবার (২৪ নভেম্বর) সকালে তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। যেখানে তার সঙ্গে রয়েছেন দেশের আরও দু’জন তারকা চঞ্চল চৌধুরী ও আরিফিন শুভ। ছবিটির ক্যাপশনে সিয়াম লিখেছেন, ‘শুভ চঞ্চল সকাল’।

ছবিতে তিন তারকার মুখেই হাসি, উচ্ছ্বাস। তাদের মিষ্টি ভ্রাতৃত্বের এই স্থিরচিত্র দেখে মুগ্ধ সবাই। তাই মুহূর্তেই ছবিটি নেটিজেনদের ভালোবাসায় সিক্ত হয়ে যায়। সিয়ামের আইডি ও পেজ মিলিয়ে ছবিটিতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে গেছে ৭২ হাজার। সঙ্গে হাজারো মন্তব্য তো রয়েছেই।

এরপর শুভ-চঞ্চলও তাদের নিজ নিজ ফেসবুক পেজে একই সময়ের শেয়ার করেছেন। সেসব পোস্টেও হাজার হাজার ভক্ত ভালোবাসা জানিয়েছে তাদের।

তবে এই তিন নায়ককে এক সিনেমায় দেখা যাবে অতোটাও হয়তো দর্শক ভাবেননি কখনো। সেটাই হতে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে চঞ্চল, শুভ ও সিয়ামকে।

এতে বঙ্গবন্ধুর চরিত্রে চিত্রনায়ক আরিফিন শুভ, বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফর রহমানের চরিত্রে চঞ্চল চৌধুরী এবং শামসুল হক চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ।

ইতোপূর্বে ভারতে হয়েছে সিনেমাটির বেশ কিছু অংশের দৃশ্যায়ন। সম্প্রতি ঢাকায় শুরু হয়েছে এর বাকি অংশের কাজ। শিডিউল অনুসারে তাতে অংশ নিচ্ছেন চঞ্চল-শুভ-সিয়াম।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় ‘বঙ্গবন্ধু’ নির্মাণ করছেন বলিউডের পরিচালক শ্যাম বেনেগাল। চলতি বছরের জানুয়ারির শেষ দিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে এর প্রথম ধাপের শুটিং শুরু হয় এবং তা চলে এপ্রিল পর্যন্ত।

এটি দেশের ইতিহাসে সর্বোচ্চ বাজেটে নির্মিত সিনেমা হতে যাচ্ছে। এতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

এছাড়াও বিভিন্ন চরিত্রে আছেন খায়রুল আলম সবুজ, দিলারা জামান, ফেরদৌস আহমেদ, প্রার্থনা দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর প্রমুখ।

জানা গেছে, আগামী বছর মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে।

আগামীনিউজ/বুরহান