Dr. Neem
Dr. Neem Hakim

এবার শাহরুখ খানের বাড়িতে এনসিবির অভিযান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ০২:৩৮ পিএম
এবার শাহরুখ খানের বাড়িতে এনসিবির অভিযান

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ এবার বলিউডের সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে অভিযান চালাচ্ছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরের আগেই শাহরুখের বিখ্যাত বাড়ি ‘মান্নাত’-এ হানা দিয়েছে এনসিবির কর্মকর্তারা। বর্তমানে সেখানে তল্লাশি চলছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

মাদক মামলার আসামী হয়ে বন্দী রয়েছেন তার বড় ছেলে আরিয়ান খান। গ্রেফতারের ১৯ দিন পর ছেলের সঙ্গে বৃহস্পতিবার সকালে দেখা করতে আর্থার রোডের জেলে গিয়েছিলেন শাহরুখ খান। জিন্স, টি-শার্ট পরেই জেলে পৌঁছান বলিউড বাদশাহ। চোখে তার ছিল রোদ চশমা। বাইরে থেকে মুখের অভিব্যক্তি বোঝার উপায় নেই। ফটোশিকারিদের দিকে একবারও না তাকিয়ে সোজা জেলের অন্দরে ঢুকে যান শাহরুখ। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও।

ছেলে আরিয়ানের জামিনের শুনানি নিয়ে যখন গোটা দেশে জল্পনা, ঠিক তখনই খবর ছড়িয়ে পড়ল, শাহরুখের বাসভবন ‘মান্নাত’- এ এনসিবির সদস্যরা! ঘটনায় চাঞ্চল্য শুরু গোটা বলিউডে।

তবে শুধু শাহরুখ খানের বাড়িতে নয়। এদিন অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতেও পৌঁছায় এনসিবি কর্তারা। সেখানেও চলছে তল্লাাশি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামী হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। বারবার জামিনের আবেদন করলেও আদালত নাকচ করে দিচ্ছেন। গতকাল ২০ অক্টোবরও তার জামিন হয়নি। ছেলের জামিনের জন্য এবার উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন শাহরুখ। 

আগামীনিউজ/বুরহান