Dr. Neem
Dr. Neem Hakim

নায়ক থেকে খলনায়ক, জিৎ এবার ‘রাবণ’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৪:২৫ পিএম
নায়ক থেকে খলনায়ক, জিৎ এবার ‘রাবণ’

ঢাকাঃ টালিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ অভিনীত অধিকাংশ সিনেমাই হিট। উৎসব-আমেজে দর্শকরা তার সিনেমার অপেক্ষায় থাকেন। সাধারণত পূজায় নিজের ছবি রিলিজ করেন না সুপারস্টার জিৎ। তার ছবি ঈদেই মুক্তি পায়। কিন্তু করোনাকালে এবার বদলে গেছে সমীকরণ। ঈদে সিনেমা হল বন্ধ থাকায় এবারের পূজায় ‘বাজি’ সিনেমা মুক্তির পর দিনই নতুন সিনেমার ঘোষণা দিলেন এই নায়ক।

শনিবার (১৬ অক্টোবর) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পরবর্তী সিনেমার পোস্টার শেয়ার করেন জিৎ। সিনেমার নাম ‘রাবণ’। দর্শকরা প্রেমিক থেকে অ্যাকশন, বিভিন্ন চরিত্রে পর্দায় দেখেছেন তাকে। কিন্তু এবার এর বাইরে অদেখা কোনো চরিত্রে দেখবেন জিৎ-কে।

পোস্টারে জিতের লুক দেখেই ভক্তদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। এবার কি খলনায়কের চরিত্রে দেখা যাবে জিতকে, তা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা।

ছবিতে দেখা গেছে লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগের জিৎকে। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও অপরটির রং লাল। পোস্টারে তার হাসি দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে।

এই ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। এর আগে প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেক ধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাকে।

নিজের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস থেকেই মুক্তি পাবে এই ছবিটি। জিৎের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। এই৷ নতুন সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন এম এন রাজ। নিজের পরবর্তী ছবির ফার্স্ট লুক শেয়ার করে জিৎ জানিয়েছেন যে, খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে জিৎ ছাড়া আর কে কে অভিনয় করছেন, তা অবশ্য এখনই কিছু জানানো হয়নি।

তবে জিৎের নতুন ছবির পোস্টার শেয়ার হতেই তাঁর সকল ফ্যানেরা বেশ আনন্দিত৷ ‘রাবণ’-এ জিৎ যে এক্কেবারে ভিন্ন চরিত্রে অভিনয় করবেন তা তাঁর লুক দেখেই বোঝা যাচ্ছে। এমনকি কমেন্টে বক্সে তাঁর আসন্ন এই ছবির লুক দেখে প্রশংসা জানাতে দেখা গেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এনা সাহা, রুক্মিনী মৈত্র, জিৎের প্রথম ছবি ‘সাথী’র নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী সহ ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীদের। অনুগামীরাও প্রশংসায় পঞ্চমুখ।

আগামীনিউজ/বুরহান