Dr. Neem
Dr. Neem Hakim

কর ফাঁকির অভিযোগে যা বললেন সোনু সুদ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ১১:৫৯ পিএম
কর ফাঁকির অভিযোগে যা বললেন সোনু সুদ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ  বিজেপি সরকারকে নানা রকম বিব্রতকর পরিস্থিতি থেকে রক্ষা করতে এগিয়ে এসেছেন।দিনের পর দিন নিজের পয়সা খরচ করে করোনা মোকাবিলায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সেই সোনু সুদের বিরুদ্ধে আনা হলো কর ফাঁকি দেয়ার অভিযোগ। সেটাও এক দুই টাকা নয়, ২০ কোটি রুপি! সত্যি কি এমনটা করেছেন সোনু সুদ? নাকি তাকে কোনো রাজনীতির মারপ্যাচে ফেলা হচ্ছে সে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ভারতজুড়ে।

এমনি সময়ে মুখ খুললেন অভিনেতা নিজেই। সোশ্যাল মিডিয়ায় সোনু সুদ লিখলেন, ‘সবসময় নিজের অবস্থান স্পষ্ট করার প্রয়োজন পড়ে না। সময়ও সব কিছুর উত্তর দিয়ে দেয়। আমি এতদিন ধরে দেশের মানুষদের জন্য যা করে আসছি তা একেবারেই অন্তর থেকে। দেশের প্রতি ভালবাসা থেকে।

আমার ফাউন্ডেশনের প্রতিটি পয়সা সাধারণ মানুষের জীবন বাঁচাতেই কাজে লাগবে। শুধু তাই নয়, আমি অন্যদেরও বলেছি সাধারণের পাশে দাঁড়াতে। আমি গত কয়েকদিন কিছু ব্যক্তিগত কারণে ব্যস্ত ছিলাম। তাই আপনাদের সাহায্যে এগিয়ে আসতে পারিনি। ফের আমি এসে গেছি।’

করোনাকালে সাধারণ মানুষের কাছে ‘রবিনহুড’ হয়ে ওঠেছেন সোনু সুদ। এখনও তার বাড়ির সামনে সাহায্যের আশায় এসে কেউ খালি হাতে ফেরত যান না। এই সোনু সুদের বিরুদ্ধেই কর ফাঁকি দেওয়ার অভিযোগ এনেছে আয়কর দপ্তর।

গত ১৪ সেপ্টেম্বর দিল্লি সরকারের পক্ষ থেকে সোনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়। ঠিক তার পরদিনই সোনুর অফিসে এবং বাড়িতে হানা দেন আয়কর দপ্তরের কর্তারা।