Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

তপ্ত দুপুরে প্রভা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৩:২৬ পিএম
তপ্ত দুপুরে প্রভা

সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ঈদুল আযহার নতুন একটি নাটকে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। নাটকটির নাম ‘তপ্ত দুপুর’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। এতে প্রভার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম। এরই মধ্যে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। 

প্রভা বলেন, এর আগেও সুমন ভাইয়ের নির্দেশনায় কয়েকটি নাটকে অভিনয় করেছি। এর মধ্যে তার ‘নিয়তি’ নাটকটি এক কোটিরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছে। তবে এই ভিউয়ার্স বিষয়টি নিয়ে আমি আসলে ভাবিনি কখনো। নাটকটির গল্প ভালো কি না, আমার চরিত্রটি কেমন সেটা নিয়েই ভাবি বেশি। তপ্ত দুপুর নাটকের গল্পটা একেবারেই অন্যরকম। তাছাড়া সহশিল্পী ছিলেন মোশাররফ করিম ভাই। সবমিলিয়ে নাটকটি অনেক ভালো হয়েছে। আমার বিশ্বাস নাটকটি দর্শকের ভীষণ ভালো লাগবে।

সাম্প্রতিক সময়ে প্রভা অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে ধারাবাহিক ‘পরের মেয়ে’। এ নাটকে প্রভার অভিনয় নতুন করে আলোচনায় নিয়ে এসেছে অভিনেত্রীকে। এছাড়া মঞ্জুরুল হক মঞ্জুর ‘সদা সত্য বলিবো’, সকাল আহমেদের ‘শেষ সাতদিন’, আদিত্য জনির ‘অনুশোচনা’, সরদার রোকনের ‘লাভ স্কোর’, সুমন আনোয়ারের ‘টক ঝাল মিষ্টি’, আদও সোহাগের ‘আমি যে কে তোমার’, কে এম নাঈমের ‘গিফট বক্স’, সরদার রোকনের ‘কোন এক সন্ধ্যায়’ প্রভৃতি নাটকগুলোও বিশেষভাবে উল্লেখযোগ্য।