Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

পোস্টারে রহস্য জিইয়ে রাখল ‘অমানুষ’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ৫, ২০২১, ০২:৫৩ পিএম
পোস্টারে রহস্য জিইয়ে রাখল ‘অমানুষ’

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ভিন্নধর্মী এক গল্পে ‘অমানুষ’ নামে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন অনন্য মামুন। গত মার্চ থেকে ঢাকা ও আশপাশের অঞ্চলে চলছে ছবির শুটিং। এখনো বাকি আছে কিছু কাজ। এর মাঝে ছবির গল্প সম্পর্কে ধারণা দিতে ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করলেন পরিচালক। পোস্টারে কিছু রহস্য জিইয়ে রাখলেন তিনি। 

এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন নিরব ও মিথিলা। এটি মিথিলার প্রথম ছবি। এতে নিরব অভিনয় করছেন ডাকাতের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশি নারীর চরিত্রে। সুন্দর বাংলাদেশের একটি তথ্যচিত্র বানাতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন মিথিলা। 

পোস্টারে দেখা গেল, নিরবের ছোট ছোট চুল, গলায় তাবিজ বাঁধা আর কোমরে রিভলবার দিয়ে নিরবকে সাজানো হয়েছে ডাকাতরূপে। আর তার পেছনেই পিস্তল হাতে দেখা যাচ্ছে মিথিলাকে।

ছবি প্রসঙ্গে গণমাধ্যমকে নিরব বলেন, “পোস্টার প্রকাশের পর অনেক সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করছেন। ফার্স্ট লুকে কিছু রহস্য আছে। রহস্যের এই জট খুলতে হলে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।”

মিথিলার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, “আমার বিপরীতে এ পর্যন্ত অনেক নায়িকা কাজ করেছেন। সবার সঙ্গেই আমার ছিল আপনি–আপনি সম্পর্ক। এই প্রথম কোনো নায়িকার সঙ্গে কাজ করছি, যার সঙ্গে আমার সম্পর্ক তুই–তুই। এটা কাজের ক্ষেত্রে আমাদের দুজনের জন্য খুবই সহায়ক পরিবেশ ছিল। আমরা রাত তিনটা পর্যন্ত শুটিং করে, আবার ভোরে মেকআপ শুরু করেছি পরদিনের জন্য। দুজনের বোঝাপড়া ভালো হওয়ার কারণেই এমনটা হয়েছে শুধু।”

‘অমানুষ’ ছবিটি ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান। এতে  মিথিলা ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নওশাবা, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।

আগামীনিউজ