Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ভাবিনি কোনোদিন নায়িকা হব: নুসরাত ফারিয়া


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৪:৫৫ পিএম
ভাবিনি কোনোদিন নায়িকা হব: নুসরাত ফারিয়া

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ দেশের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। শুধু বাংলাদেশ নয়, পশ্চিমবঙ্গের দর্শকদের কাছেও তিনি সমান জনপ্রিয়। তার অভিনয় আর সৌন্দর্যে দুই বাংলার মানুষ যেন মুগ্ধ।

অথচ মজার ব্যাপার হলো, ফারিয়া কখনও ভাবেননি যে তিনি নায়িকা হবেন। এমনকি এটাও ভাবেননি যে, নিজের অভিনীত সিনেমায় প্লেব্যাক করবেন। এক ফেসবুক স্ট্যাটাসে এমনটাই জানালেন তিনি।

ফারিয়া লেখেন, “আমি জীবনে কোনোদিন ভাবিনি নায়িকা হব। জীবনে কোনোদিন এটাও ভাবিনি, নিজের সিনেমায় নিজে গান গাইব। কী সব হচ্ছে জীবনে!”

এপ্রিলের ১ তারিখ মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত সিনেমা ‘যদি কিন্তু তবুও’। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভ প্রযোজিত সিনেমাটিতে তিনি ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে জুটি বেঁধেছেন। এই ছবিতেই নিজের কণ্ঠে গান গেয়েছেন তিনি। ফলে একটু বেশি উচ্ছ্বসিত ফারিয়া।

গানটির শিরোনাম ‘কাটে না কাটে না’। গানটি শিগগিরই ইউটিউবে মুক্তি পাবে। গান প্রসঙ্গে ফারিয়া বলেন, “গানটি এত সুন্দর যেটা দর্শক-শ্রোতারা না শুনলে বুঝতে পারবেন না। কণ্ঠ দেওয়ার আগ মুহূর্তে বুঝতে পারিনি এটি সিনেমার গল্পের সঙ্গে এত সুন্দর ভাবে মিশে যাবে। আশাকরি সিনেমা মতো গানটিও চমৎকার লাগবে সবার কাছে।”

লকডাউন সময়টাতে ফারিয়া আপাতত ঘরেই সময় কাটাচ্ছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে উড়াল দেবন কলকাতায়। সেখানে ‘বিবাহ অভিযান’ সিনেমার দ্বিতীয় কিস্তির শুটিংয়ে অংশ নেবেন। এছাড়া দেশে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমায় অভিনয় করছেন তিনি।

আগামীনিউজ/নাসির