Dr. Neem on Daraz
Victory Day

সুশান্তের মৃত্যু তদন্ত: ১২ হাজার পৃষ্ঠার চার্জশিট


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৬, ২০২১, ০২:৪২ পিএম
সুশান্তের মৃত্যু তদন্ত: ১২ হাজার পৃষ্ঠার চার্জশিট

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ নয়া মোড় নিয়েছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর তদন্তে উঠে এসেছে ৩৩ ব্যক্তির নাম। এরমধ্যে বেশিরভাগই বলিউড ব্যক্তিত্ব।সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় চার্জশিট পেশ করা হয়েছে। মাদক আইন বিষয়ক আদালতে শুক্রবার (০৫ মার্চ) চার্জশিট জমা করেছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। খবর টাইমস অব ইন্ডিয়ার।

চার্জশিটে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজন মাদকপাচারকারীরও নাম রয়েছে। এতে ২০০ জনকে সাক্ষীর করা হয়েছে। প্রিন্ট করা চার্জশিট প্রায় ১২ হাজার পৃষ্ঠা। তবে ডিজিটাল ভার্সনে চার্জশিটের পাতা সংখ্যা প্রায় ৫০ হাজার।

২০২০ সালের ১৪ জুন অভিনেতা সুশান্ত আত্মহত্যা করেন। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে তার ঝুলন্ত দেহ পাওয়া যায়। জানা যায়, দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। সেই থেকেই চরম সিদ্ধান্ত নেন এই অভিনেতা। মাত্র ৩৪ বছর বয়সী তরুণ তাজা প্রাণের এই পরিণতি দেখে বলিউডের অন্দরে চলা নেপটিজম, পাওয়ার প্লে থেকে শুরু করে মাদক মামলা পর্যন্ত চলে আসে প্রশাসনের তদন্তে।

কিন্তু এই সবের মধ্যে সব থেকে বেশি আলোচিত হয় সুশন্তের সঙ্গে রিয়া চক্রবর্তীর সম্পর্ক ও সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের কথা। মামলা এতটাই গুরুতর হয়ে ওঠে যে তা এনসিবির ছত্রছায়ায় চলে আসে। দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেরা করা শুরু হয়। তাদের মোবাইল, এ টি এম কার্ড পর্যন্ত বাজেয়াপ্ত করা হয়েছিল। রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেলের ঘানি পর্যন্ত টানতে হয়।

কিন্তু সুশন্তের মৃত্যু তদন্তের কোনো সুরাহা হয়নি এখনো। জাস্টিজ ফর সুশান্ত বলে ক্যাম্পেইন পর্যন্ত করেছে অভিনেতার ভক্তরা। মৃত্যুর তদন্তের কিনারা না হলেও বলিউডের একাধিক অন্ধকার দিক উঠে এসেছে তারপর।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে