Dr. Neem on Daraz
Victory Day

সহকারীকে থাপ্পড়, শাহরুখের শুটিং বন্ধ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৩:৪৪ পিএম
সহকারীকে থাপ্পড়, শাহরুখের শুটিং বন্ধ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বলিউড সুপারস্টার শাহরুখ খান কিছুদিন আগেই জানিয়েছেন, বড় পর্দায় ফিরছেন তিনি। এরপরই খবর আসে তার নতুন সিনেমা ‘পাঠান’র। জানা যায়, ঘোষণা ছাড়াই সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আর শুটিং চলাকালে এক অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছে পুরো ইউনিট।

সিনেমার শুটিংয়ে নির্দেশনা না মানায় সহকারীকে থাপ্পড় মেরেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এর জেরে বন্ধ হয় শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’-এর শুটিং।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুটিংয়ে মোবাইল ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ। কিন্তু এক সহকারী পরিচালক সে নির্দেশনা মানেননি। বিষয়টি নিয়ে ওই সহকারীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায় তাকে থাপ্পড় মেরে বসেন সিদ্ধার্থ আনন্দ। এরপর ওইদিনের জন্য শুটিং বন্ধ করে দেন নির্মাতা। সেটের সবাই এমন ঘটনায় বেশ অবাক হয়েছেন বলেও জানানো হয়েছে।

তবে ঘটনার সময় শাহরুখ খান সেটে উপস্থিত ছিলেন কিনা তা জানানো হয়নি।

যশ রাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’-এ অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালে আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ সিনেমা ফ্লপ হওয়ার পর এখন পর্যন্ত আর কোন নতুন সিনেমার মুক্তি পায়নি শাহরুখের। নতুন সিনেমাটি দিয়ে আবারও ফিরছেন তিনি।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে