Dr. Neem on Daraz
Victory Day

অপূর্ব ও মেহজাবিনের ‘ভাই এক প্রেমিক মাস্তান’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০২:৩৪ পিএম
অপূর্ব ও মেহজাবিনের ‘ভাই এক প্রেমিক মাস্তান’

অপূর্ব ও মেহজাবিন। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ জায়েদ এলাকার শীর্ষ মাস্তান। ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করাই তার কাজ। একসময় জায়েদ বাহিনী নিশিতা নামে এক মেয়েকে তুলে নিয়ে আসে। নিশিতার মুখ ঢেকে তাকে জায়েদের সামনে আনলে রেগে যায় সে। আর বলে যে, তারা একটি মেয়েকে তুলে এনেছে!

তারপর জায়েদ গিয়ে নিশিতার মুখের কাপড় খুলে দেয়। আর সঙ্গে সঙ্গে নিশিতা তাকে কষে চড় দেয়। এতে সবাই অবাক হয়ে যায়! জায়েদ মুখে হাত দিয়ে দাঁড়িয়ে থাকে। নিশিতাকে মারতে যেতে চাইলে জায়েদ ইশারায় তাদেরকে না করে।

নিশিতা জায়েদকে বকাঝকা করে সেখান থেকে চলে যায়। উল্টো জায়েদ নিশিতাকে পথ দেখাতে এক ছেলেকে পাঠায়। তারপর গল্পে নতুন মোড় আসে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ভাই এক প্রেমিক মাস্তান’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জয় বড়ুয়া। এতে জায়েদ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। নিশিতা চরিত্রে দেখা যাবে মেহজাবিন চৌধুরীকে। এছাড়া অভিনয় করেছেন হাফিজ, সজীব চৌধুরী, রাসেল প্রমুখ। শুক্রবার (২২ জানুয়ারি) রাত ১১টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে