Agaminews
Dr. Neem Hakim

বঙ্গবন্ধুর পিতার চরিত্রে চঞ্চল চৌধুরী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৭:১৬ পিএম
বঙ্গবন্ধুর পিতার চরিত্রে চঞ্চল চৌধুরী

অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্রে ‘বঙ্গবন্ধু’-তে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য এ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফুর রহমানের (৪৫-৬৫ বয়সের) ‍ভূমিকায় অভিনয় করছেন তিনি। চঞ্চল চৌধুরী নিজেই গণমাধ্যমকে ‘বঙ্গবন্ধু’ জীবনীচিত্রে অভিনয় করার কথা নিশ্চিত করেছেন। একই চরিত্রে (৬৫-৯৪ বছর বয়স) অভিনয় করবেন খায়রুল আলম সবুজ। সিনেমাটি নির্মাণ করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল।

এদিকে আগামী ১৯ জানুয়ারি চঞ্চল চৌধুরীসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী মুম্বাইয়ে যাচ্ছেন। ২৫ জানুয়ারি থেকে সেখানে সিনেমার প্রথম ধাপের শুটিং শুরু হচ্ছে। মঙ্গলবার ( ১২ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘বঙ্গবন্ধু’ জীবনীচিত্রের জন্য নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. গওহর রিজভী, তথ্যসচিব খাজা মিয়া ও তথ্য কমিশনার আবদুল মালেক।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও অভিনেতা শহীদুল আলম সাচ্চু, ‘বঙ্গবন্ধু’ জীবনীচিত্রের বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমী।

আগামীনিউজ/নাসির