Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

বেবী নাজনীন করোনায় আক্রান্ত


আগামী নিউজ প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০, ১২:২৭ পিএম
বেবী নাজনীন করোনায় আক্রান্ত

ঢাকাঃ বাংলাদেশের জনপ্রিয় ব্ল্যাক ডায়মন্ডখ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে নিউ জার্সির প্যাটারসনে একটি হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু চিকিৎসকেরা তার শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষার পর করোনা পজিটিভ আসে।

যুক্তরাষ্ট্র বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে। যুক্তরাষ্ট্রে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন বেবী নাজনীন।

জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন ‘এলোমেলো বাতাসে’, ‘রংধনু থেকে’, ‘মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’, ‘দু চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’, ‘ও বন্ধু তুমি কই’সহ অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। তাকে ‘ব্ল্যাক ডায়মন্ড’, ‘কৃষ্ণহীরক’ ও ‘উত্তরবঙ্গের দোয়েল’ নামেও ডাকা হয়।

উল্লেখ্য, বেবী নাজনীনের জন্ম নীলফামারীর সৈয়দপুরে। তিনি বেড়ে ওঠেন ঢাকায়। তার বাবা বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকার। বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

আগামীনিউজ/প্রভাত