Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

এবার করোনায় আক্রান্ত স্পর্শিয়া


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২০, ০৭:১৭ পিএম
এবার করোনায় আক্রান্ত স্পর্শিয়া

সংগৃহীত

ঢাকাঃ করোনায় আক্রান্ত হয়েছেন সদ্য শাকিবের নায়িকা হিসেবে সিনেমার শুটিং শেষ করা অর্চিতা স্পর্শিয়া। তার নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন এ তথ্য নিশ্চিত করেন। মাত্র ক’দিনের ব্যবধানে দেশীয় শোবিজের বেশ ক’জন তারকার আক্রান্তের খবর এল।

এর আগে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় অভিনেতা ও গায়ক তাহসান খান, পরিচালক মোস্তফা কামাল রাজ ও অভিনেত্রী তানজিন তিশা।

পরিচালক মামুন বলেন, ‘খবরটা শুনে খুব খারাপ লাগছে। করোনায় আক্রান্ত হয়েছেন স্পর্শিয়া। তবে তার শারীরিক অবস্থা অনুকূলেই রয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায়ই চিকিৎসা নিচ্ছেন তিনি।’

স্পর্শিয়া বলেন, ‘আমি গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট পেয়েছি। আমার অ্যাজমা-ঠান্ডার বাতিক আছে। এজন্য একটু ভয়ে ছিলাম। আল্লাহর রহমতে এখন অনেকটা ভালো আছি।’

স্পর্শিয়া বর্তমানে সিনেমায় মনোযোগী হয়েছেন । গত বছর তার অভিনীত ‘কাঠবিড়ালী’ ছবিটি দর্শকের প্রশংসা কুড়িয়েছে। চলতি বছর তিনি আসছেন ‘নবাব এলএলবি’ সিনেমা নিয়ে। এখানে তার বিপরীতে দেখা যাবে শাকিব খানকে। সেই সঙ্গে অনন্য মামুন পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন মাহিয়া মাহি, শহীদুজ্জামান সেলিমসহ অনেকেই।

আগামীনিউজ/এএস