Dr. Neem on Daraz
Victory Day

কাউন্সিলর তিশার জন্য গণসঙ্গীত গাইলেন ঐশী


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২০, ০৬:২৬ পিএম
কাউন্সিলর তিশার জন্য গণসঙ্গীত গাইলেন ঐশী

ঢাকাঃ কাউন্সিলর প্রার্থী নুসরাত ইমরোজ তিশার গণসঙ্গীত গাইলেন ঐশী। এই প্রথম কোনো গণসঙ্গীতে কণ্ঠ দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাতেমা-তুজ-জোহরা ঐশী। আসছে ভালোবাসা দিবসের জন্য রাজনীতি প্রেম ও বিরহের সমন্বয়ে ‘আদা সমুদ্দুর’ নামক নাটক নির্মাণ করছেন নির্মাতা রাইসুল তমাল। নাটকটিতে রাজনীতি, প্রেম ও বিরহের উপর তিনটি গান থাকছে। সম্প্রতি ওমর ফারুক বিশাল এর কথায় মুরাদ নূরের সুরে রাজনীতি অংশে ‘গর্জন’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন ঐশী। গানগুলোর সঙ্গীতায়োজন করছেন মুশফিক লিটু।

গান প্রসঙ্গে ঐশী বলেন, সমসাময়িক রাজনীতি নিয়ে এই প্রথম কোনো গণসঙ্গীত গাইলাম। নাটকের গল্প, গানের কথা ও সুর আমার মন কেড়েছে। ‘আদা সমুদ্দুর’ এর সাথে থাকতে পেরে ভালো লাগছে। গর্জনে ফিরে আসুক সুস্থ ধারার রাজনীতি।

মুরাদ নূর বলেন, ঐশী খুবই শক্তিশালী গায়িকা। কণ্ঠধারণের পর মনে হলো ওর জন্যই গর্জন সৃষ্টি। এমন গানে অসুস্থ ধারার রাজনীতিতে সুস্থতা ফিরে আসুক।

নির্মাতা রাইসুল তমাল বলেন, ‘আদা সমুদ্দুর’ হলো রাজনীতি, প্রেম ও বিরহের আখ্যান। গল্প অনুযায়ী নাটকে তিনটি গান থাকছে। তিনটি গানই লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। গানের ভয়েস নেয়ার সময় মনে হচ্ছিলো ‘গর্জন’ ঐশীর জন্য-ই লেখা হয়েছে।

নুসরাত ইমরোজ তিশা, মুশফিক আর ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, নিকুল কুমার মন্ডল, তাবাসসুম মিথিলা, দাউদ নূর, শিখা খান মৌ, আনোয়ার হোসেন প্রমুখ অভিনীত নাটকটি আসছে ভালোবাসা দিবসে স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেল ও একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

আগামীনিউজ/মোরসু/এনএ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে