Dr. Neem on Daraz
Victory Day

মারা গেছেন ‘ভাদাইমা’ খ্যাত আহসান আলী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২২, ২০২২, ০৯:৪০ পিএম
মারা গেছেন ‘ভাদাইমা’ খ্যাত আহসান আলী

ঢাকাঃ ‘ভাদাইমা ‘ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। রোববার (২২ মে) দুপুরে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। 

টাঙ্গাইলের সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আহসান আলী সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামের বাবর আলীর ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

আহসানের শ্যালক জজ আলী জানান, দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন আহসান আলী। এছাড়া তার লিভারেও পানি ছিল। আজ সকালে তিনি হঠাৎ অসুস্থ হলে তাকে প্রথমে শহরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন জানান, মরদেহ হাসপাতালে রয়েছে। বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।

তার পারিবারিক সূত্র জানা যায়, আহসান আলী এক সময়ে কৃষি কাজ করে সংসার চালাতো। প্রায় দুই আগে থেকে কৌতুক অভিনয় শুরু করে। ২০ বছর আগে ক্যাসেটের মাধ্যমে তিনি ভাদাইমা হিসেবে পরিচিতি লাভ করে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে