Agaminews
Dr. Neem Hakim

রোহানের স্পাইডার ব্যাংকে জমানো টাকায় বৃদ্ধাদের ইফতার


আগামী নিউজ | বাবুল হৃদয় প্রকাশিত: মে ২২, ২০২০, ০১:০৫ পিএম
রোহানের স্পাইডার ব্যাংকে জমানো টাকায় বৃদ্ধাদের ইফতার

ঢাকা: ভয়াল করোনায় যেখানে বড়বড় শিল্পপতিরা দানে উদার হতে পারেনি সেখানে দৃষ্টান্ত স্থাপন করলেন সময়ের আলোচিত ক্ষুদে মডেল ও অভিনেতা রাফসান রোহান।  দিনে দিনে ছোট্ট স্পাইডার ব্যাংকে জমানো টাকা করোনার এই লকডাউনে ‘আপন নিবাস বৃদ্ধাশ্রম’-এর বৃদ্ধাদের ইফতার করার জন্য দান করলেন।

রোহান বলেন, আমার মা বৃদ্ধাশ্রমে দান করতে সাহায্য করেছেন। আমি খুশি আমার জমানো টাকায় বুদ্ধাদের ইফতার করাতে পেরে।

এই নিয়ে ‘আপন নিবাস বৃদ্ধাশ্রম’-এর ফেসবুক পেইজে রোহান কে ধন্যবাদ জানিয়ে লিখেছেন বাবুটার জমানো ক্ষুদ্র ক্ষুদ্র টাকা দিয়ে মায়েদের জন্যে একদিন এর ইফতারের আয়োজন করেছে। অনেক দোয়া রইলো বাবাটার জন্যে আল্লাহ তাকে সুস্থ রাখুক ভালো রাখুক!

রাফসান রোহান ইষ্ট ওয়েষ্ট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের স্ট্যান্ডার্ড টু তে পড়ে । মিডিয়াতে পথচলা শুরু ২০১৮ সাল থেকে। এই অল্প সময়ে রোহান বেশকিছু কাজের মধ্যে প্রকাশ পেয়েছে টিভিসি, ওভিসি।  চলমান আছে কয়েকটি নাটক, ওয়েব সিরিজ। এছাড়া উল্লেখযোগ্য কজেরমধ্যে রয়েছে মিউজিক ভিডিও, ম্যাক্স ব্যাগ, ইনিফিনিটি,ফরিং ও প্রাণ আর এফ এল ।

এছাড়াও নিয়মিত কাজ করছে দেশের স্বনামধন্য বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসাবে যেমন-রঙ বাংলাদেশ, নিপুন। রাফসান রোহান ভবিষ্যতে ভালো অভিনেতা হবার পাশাপাশি একজন সফল ইউটিউবার হিসাবে নিজেকে তুরে ধরার স্বপ্ন দেখে।

আগামী নিউজ/বাবুল

Dr. Neem