Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রামে শিক্ষার্থীদের জন্য নতুন ১০ বাস


আগামী নিউজ | চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০১:১৬ পিএম
চট্টগ্রামে শিক্ষার্থীদের জন্য নতুন ১০ বাস

চট্টগ্রাম মহানগরীতে শিক্ষার্থীদের জন্য উদ্বোধন করা হলো বিআরটিসির ১০টি দ্বিতল বাস।  যে কোন দুরত্বে পাঁচ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। বহদ্দারহাট থেকে নিউমার্কেট ও অক্সিজেন থেকে আগ্রাবাদ রোডে চলাচল করবে এই ১০ দ্বিতল বাস।

আজ শনিবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম চত্তরে এই ১০ বাসের উদ্বোধন করা হয়।

এ বাসে কোনো সুপারভাইজার কিংবা কোনো টিকিট কাউন্টার থাকবে না। শিক্ষার্থীরা স্বেচ্ছায় সততার কাউন্টারে পাঁচ টাকা ভাড়া দিয়ে বাসে যাতায়াত করবে।

১০টি বাস নগরের দুটি রোডে মর্নিং এবং ডে শিফটে স্কুল শুরু এবং ছুটির সময়ে চলাচল করবে। প্রতি বাসে ৭৫টি আসন রয়েছে। শিক্ষার্থীদের স্কুলড্রেস পরিহিত অবস্থায় বাসে উঠতে হবে। প্রতি বাসে চারটি সিসিটিভি ক্যামেরা থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ও সাংসদ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন জিপিএইচ ইস্পাত লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আলমাস শিমুল।

আগামীনিউজ/হাসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে