Dr. Neem on Daraz
Victory Day

সবুজবাগে গৃহবধূকে গলাকেটে হত্যা, চোর আটক


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৯:৫৮ এএম
সবুজবাগে গৃহবধূকে গলাকেটে হত্যা, চোর আটক

ছবি সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর সবুজবাগের নন্দীপাড়া এলাকায় চোরের চাপাতির আঘাতে জান্নাতুল ফেরদৌস (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই বাড়ির ছাদের লুকিয়ে থাকা চোর মুনিরকে (৩০) আটক করেছে পুলিশ। ঘটনাস্থলে সিআইডি ক্রাইম সিন কাজ করছে।

গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নন্দীপাড়া লাল মসজিদ সংলগ্ন ৭তলা বাড়ির চারতলায় এই ঘটনাটি ঘটে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, নিহত নারীর স্বামীর নাম, মোস্তাফিজ। এক সন্তানসহ তারা নির্মাণাধীন ভবনটির চার তলায় বাস করেন।

তিনি আরো জানান, আনুমানিক রাত ৯টার দিকে মনির নামের ওই চোর তাদের ঘরে প্রবেশ করে।

ধারণা করা হচ্ছে, গৃহবধূ জান্নাতুল ফেরদৌস টের পেয়ে গেলে বাসায় কোরবানির জন্য কিনে রাখা চাপাতি দিয়ে গৃহবধূর গলায় আঘাত করে চোর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। একপর্যায়ে ছাদে গিয়ে পুলিশ চোর মুনিরকে এক জায়গায় লুকিয়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে আটক করা হয়। নিহত নারীর গলায় আঘাত দেখে বোঝা যাচ্ছে যে, চোর গৃহবধূকে চাপাতি দিয়ে জবাই করেছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আগামীনিউজ/জেহিন

 

 

 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে