Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

পল্লবী থানায় বিস্ফোরণ, চার পুলিশসহ আহত ৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৯, ২০২০, ১০:৫৫ এএম
পল্লবী থানায় বিস্ফোরণ, চার পুলিশসহ আহত ৫

ছবি সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ একজন সিভিলিয়ান আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন-এসআই অংকুশ, এসআই শফিক, এসআই রুমি ও ইন্সপেক্টর ইমদাদ।

বুধবার (২৯ জুলাই) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিসি (মিডিয়া) ওয়ালিদুর রহমান।

তিনি বলেন, ভোরে পল্লবী এলাকা থেকে তিন আসামিকে গ্রেফতার করে পল্লবী থানা হেফাজতে রাখা হয়। মিরপুর এলাকার একজন রাজনীতিক নেতাকে খুন করার জন্য তাদেরকে ভাড়া করা হয়েছিল বলে অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে।

গ্রেফতারের পর তাদের থানায় আনা হয়। তাদের কাছ থেকে দুইটি অস্ত্র ও কিছু জিনিসপত্র উদ্ধার করে পুলিশ। এগুলো থানার ইন্সপেক্টর অপারেশন্সের রুমে রাখা হয়। উদ্ধারকৃত জিনিসপত্রগুলোর মধ্যে ওজন মাপার মেশিন-সদৃশ্য একটি বস্তু ছিল। সকাল ৭টায় হঠাৎ সেটি বিস্ফোরণ হয়।

ডিসি ওয়ালিদুর রহমান আরো জানান, এ ঘটনায় মোট চারজন পুলিশ ও একজন সিভিলিয়ান আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পাঠানো হয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া আগামী নিউজকে বলেন, আহতদের মধ্যে এসআই অংকুশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চক্ষু হাসপাতালে স্থানান্তর করা হয়। এসআই শফিক ও ইন্সপেক্টর ইমদাদ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। আর আহত এসআই রুমি ও সিভিলিয়ান রিয়াজ ঢামেকে চিকিৎসাধীন আছেন।

আগামীনিউজ/এআর/এমআর 

Dr. Neem