Dr. Neem on Daraz
Victory Day

একই শাড়িতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৪:১৭ পিএম
একই শাড়িতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ

জয়পুরহাটঃ আক্কেলপুরে একই শাড়িতে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১০ জুন) বেলা ১১টার দিকে উপজেলার আলাদীপুর পশ্চিমপাড়ার নিজ ঘর থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে সুহেল রানা (৪২) ও তার স্ত্রী একই গ্রামের মৃত কায়সার মন্ডলের মেয়ে পারুল বিবি (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিবেশী আয়েশা সিদ্দিকা তাদের বাড়িতে গাভীর দুধ নিয়ে গিয়ে ডাকাডাকি করেন। এতে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের ভেতরে প্রবেশ করে দেখেন স্বামী-স্ত্রী একই শাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের ঝুলন্ত মরদেহ নামিয়ে থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে হেফাজতে নেয়।

প্রতিবেশী আয়েশা সিদ্দিকা বলেন, আমি প্রতিদিনের মতো গাভীর দুধ তাদের বাড়িতে দিতে গিয়ে ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে ঘরে প্রবেশ করে ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

আরেক প্রতিবেশী সাইদুল ইসলাম বলেন, ৫ থেকে ৬ মাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয় তাদের। দুজনেরই আগের পক্ষের স্ত্রী ও স্বামী রয়েছে। ছেলেটি অনেক পরিশ্রম করতো। তাদের মধ্যে কোনো ঝগড়া বা বিবাদ আমাদের নজরে পড়েনি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক বলেন, তাদের আত্মহত্যার বিষয়টি খুবই আকষ্মিক। তারা কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা নেই। তাছাড়া কারো সঙ্গে কোনো দন্দ্ব বিবাদ ছিল না।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ দুটি হেফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে