Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার মামলায় কৃষক লীগ নেত্রী গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৪:০২ পিএম
চুয়াডাঙ্গায় প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার মামলায় কৃষক লীগ নেত্রী গ্রেফতার

চুয়াডাঙ্গাঃ আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খানকে লাঞ্ছিত করার অভিযোগে করা মামলায় জেলা কৃষক লীগ নেত্রী সামসাদ রানুকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। আলমডাঙ্গা থানা পুলিশের একটি দল বুধবার রাতে পৌর এলাকার এরশাদপুর চাতাল মোড়ের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে। তিনি চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও আলমডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর (সংরক্ষিত)। এর আগে প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান বাদী হয়ে বুধবার সন্ধ্যায় সামসাদ রানুকে আসামি করে আলমডাঙ্গা থানায় মামলা করেন।

মামলার এজাহারে রবিউল ইসলাম খান অভিযোগ করেছেন, বুধবার সকাল পৌনে ১০টার দিকে বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রের মা সামসাদ রানু বিদ্যালয়ে যান। তিনি অন্য শিক্ষকদের সামনে রবিউল ইসলাম খানকে গালিগালাজ করেন এবং চড়থাপ্পড় মারেন। এক পর্যায়ে জুতা খুলে প্রধান শিক্ষকের দিকে ছুড়ে মারেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, প্রধান শিক্ষক মামলা করার পর সামসাদ রানুকে গ্রেফতার করা হয়।  বৃহস্পতিবার তাঁকে আদালতে নেওয়া হবে।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে