Dr. Neem on Daraz
Victory Day

সাবেক সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে লুটপাট করেছে চোর চক্র


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৬:৫৭ পিএম
সাবেক সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে লুটপাট করেছে চোর চক্র

টাঙ্গাইলঃ জেলার ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও তার স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে হাত পা বেঁধে আলমারিতে থাকা নগদ টাকা, ব্যাংকের চেক বই ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে চোর চক্র।

রোববার (২৮ মে) রাত আড়াইটার দিকে ভূঞাপুর-টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাহাদিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (২৯ মে) দুপুরে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত ব্যক্তিরা হলেন- উপজেলার বাহাদিপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে ও সাবেক সেনা সদস্য শামছুল হক তালুকদার হিরা (৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন (৪৫)।

এর আগে রোববার (২৮ মে) রাত আড়াইটার দিকে ভূঞাপুর-টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাহাদিপুর এলাকায় ওই সেনা সদস্যের বাড়িতে চোরচক্র প্রবেশ করে আলমারিতে থাকা ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা লুট করে নেন বলে জানিয়েছে পরিবারের লোকজন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত সেনা সদস্য, স্ত্রী ও তার বৃদ্ধ মা বাড়িতে বসবাস করেন। তাদের দুই ছেলের মধ্যে একজন লন্ডন প্রবাসী এবং একজন ঢাকায় একটি মাদরাসায় পড়াশুনা করে। রোববার গভীর রাতে পাকা বাড়ির বারান্দার লোহার গ্রিল কেটে ডাকাতদলের সদস্যরা ঘরে প্রবেশ করে। পরে ডাকাতির সময় শব্দ হওয়ায় তাদের ঘুম ভাঙে। ডাকাতির কাজে বাধা দেওয়ায় শামছুল হককে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এসময় তার স্ত্রী বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে চোরচক্রের ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায়। এ ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেনা সদস্যের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

পরে এ খবর পেয়ে সেনা সদস্যের বাড়িতে সকালে সরেজমিনে পরিদর্শন করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এদিকে, উপজেলায় আইনশৃঙ্খলার অবনতি হওয়ার কারণে চুরি ও ডাকাতির ঘটনা বেড়েই চলছে। যার ফলে আতঙ্কিত হয়ে পড়ছেন স্থানীয়রা। সম্প্রতি উপজেলার মাটিকাটা বাজারে একরাতে চারটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। তার আগে কয়েড়া এলাকাতেও এক মাসের মধ্যে দুই-তিন বাড়িতে গরু ও অটোভ্যান চুরির ঘটনা ঘটে। প্রতিদিন কোনো না কোনো এলাকায় চুরির ঘটনা ঘটলেও ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারছেন না পুলিশ।

এ ব্যাপারে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, মধ্যরাতে সেনা সদস্যের বাড়িতে চুরি ও তাকেসহ তার স্ত্রী কুপিয়ে আহতের খবর পেয়ে সোমবার ওই বাড়িতে পরিদর্শন করা হয়। ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরে গুরুতর আহত শামছুল হককে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় কোনো অভিযোগ না পেলেও ঘটনায় জড়িত চোরচক্রকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে