Dr. Neem on Daraz
Victory Day

২৪ এপ্রিল থেকে ৩ দিন বঙ্গবন্ধুর সমাধিতে দর্শনার্থী প্রবেশ বন্ধ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৪:০৬ পিএম
২৪ এপ্রিল থেকে ৩ দিন বঙ্গবন্ধুর সমাধিতে দর্শনার্থী প্রবেশ বন্ধ

গোপালগঞ্জঃ আগামী ২৪ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত ৩ দিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে দর্শনার্থী প্রবেশ বন্ধ থাকবে। 
আগামী ২৬ এপ্রিল নবনিযুক্ত মহামান্য রাষ্ট্রপতি শাহাবুদ্দীন টুঙ্গিপাড়া সফরের কর্মসূচী রয়েছে।
এই সফরকে ঘিরে আগামী ২৪ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত ৩ দিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে দর্শনার্থী প্রবেশ বন্ধ করার সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের সহকারী কিউরেটর মো. নুরুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠির বরাত দিয়ে গোপালগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা মুঈনুল ইসলাম এক প্রেস রিলিজের মাধ্যমে গণমাধ্যম কর্মীদের এই তথ্য নিশ্চিত করেছেন।

ওই প্রেস রিলিজে দেশের দূরদূরান্ত থেকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের জন্য যে সকল দর্শনার্থীরা কর্মসূচী রাখেন, তারা বিষয়টি পূর্ব হতে অবগত না থাকলে বিশেষ অসুবিধার সম্মুখীন হন। তাই সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে বার্তাটি বহুল প্রচারের জন্য গণমাধ্যম কর্মীদের আন্তরিকভাবে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন ওই কর্মকর্তা।

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে