Dr. Neem on Daraz
Victory Day

ওষুধ চুরির অভিযোগ, আয়াকে ইন্টার্ণ চিকিৎসকের মারধর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রংপুর প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০৭:২০ পিএম
ওষুধ চুরির অভিযোগ, আয়াকে ইন্টার্ণ চিকিৎসকের মারধর

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মায়ের অপারেশনকালীন ওষুধ চুরির অভিযোগে আয়াকে মারধরের অভিযোগ উঠেছে ইন্টার্ন চিকিৎসক নিলয় কুমার মন্ডলের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩০ মার্চ) বেলা ১২টায় অপারেশন থিয়েটারে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই আয়া জানান, রংপুর মেডিকলের ৫ম তলা গাইনী শাখায় অপারেশন চলাকালীন সময়ে অভিযুক্ত চিকিৎসক নিলয় আমার কাছ থেকে টেপ এবং হ্যাক্সিসল চান। কিন্তু আমার কাছে এসব নেই জানালে, উনি আমাকে মারধর করে সেখান থেকে বের করে দেয়। আমি এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসক নিলয় জানান, আমার মায়ের অপারেশন হচ্ছিল, আমি আগে থেকেই সব কিছু রেডি করে রেখেছিলাম কিন্তু অপারেশনের সময় দেখি অনেক কিছু নাই, চুরি হয়েছে। পরে আমি খালাকে বলি এগুলো ফেরত দিতে কিন্তু তিনি দিতে অস্বীকার করেন। এতে আমি অপারেশন থিয়েটার থেকে বের করে দেই তাকে। 

মারধরের অভিযোগ অস্বীকার করে ইন্টার্ণ চিকিৎসক নিলয় জানান, আমরা কেউ তার গায়ে হাত দেইনি। তাকে শুধু বের করে দেয়া হয়েছে। রংপুর মেডিকেলের অপারেশন থিয়েটারে অনেক বেশী ওষুধ চুরি হয়। এতে বিপাকে পরেন রোগীর স্বজনরা। আজকে আমার বেলায় হয়েছে, ওই সময় আমিও বিপাকে পরেছি। এ বিষয়টা আসলে গুরুত্বের সাথে দেখা উচিত।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে