Dr. Neem on Daraz
Victory Day

সুস্থ হতে নিরাময় কেন্দ্রে গিয়ে লাশ হলেন মেহেদী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০৭:৪৫ পিএম
সুস্থ হতে নিরাময় কেন্দ্রে গিয়ে লাশ হলেন মেহেদী

মাদকাসক্ত ছেলেকে সুস্থ্য করতে ভর্তি করা হয়েছিলো মাদক নিরাময় কেন্দ্রে। সুস্থ হওয়ার পরিবর্তে বাড়িতে লাশ হয়ে ফিরলেন মেহেদী হাসান। ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর পর্যটন এলাকার স্নেহা মাদকা নিরাময় কেন্দ্রে।

বুধবার(২৯ মার্চ) বেলা ১১ টার দিকে চিকিৎসাধীন মেহেদী হাসান নামে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মেহেদী হাসান রংপুর নগরীর ৩২ নং ওয়ার্ডের ধর্মদাস তাজহাট এলাকার মশিউর রহমানের ছেলে। পরিবারের দাবী মেহেদী হাসানকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ ও মাদক নিরাময় কেন্দ্র সূত্রে জানা যায়, চলতি বছরের গত ২০ ফেব্রুয়ারি স্নেহা মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি হয় মেহেদী হাসানকে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে নিরাময় কেন্দ্রের বেলকনিতে মেহেদী হাসানকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে নিহতের পরিবার অভিযোগ করে বলেন, তাদের সন্তানকে মাদক নিরাময় কেন্দ্রে হত্যা করে, আত্মহত্যার কথা বলছে।

সংশ্লিষ্ট রংপুর সিটি করপোরেশনের ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদৎ হোসেন জানান, নিহত মেহেদী হাসান সম্পর্কে ভাগ্নে হয়। বিষয়টি পুলিশ প্রশাসনকে গুরুত্বের সাথে দেখার অনুরোধ জানিয়েছি।

এদিকে হত্যার বিষয়টি অস্বীকার করে স্নেহা মাদকা নিরাময় কেন্দ্রের প্রতিষ্ঠাতা মনোয়ার কাদির মাসুম বলেন, গতকাল সন্ধ্যায় মেহেদৗ হাসানের ভাই দেখা করে গেছে। মেহেদী হাসান গতকাল সেহেরী খেয়ে ফজরের নামাজ আদায় করে ঘুমিয়ে পরে। আমাদের স্টাফরাও ঘুমায়। এরই মধ্যে সকালে জানতে পারি এরকম একটি দুর্ঘটনার কথা। এই রোগি এর আগেও মাদকাক্তের কারনে আমাদের এখানে চিকিৎসা নেন।

অন্যদিকে ঘটনাস্থলে থাকা দায়িত্বরত রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার এস আই মিঠু আহমেদ জানান, ফোন পেয়ে আমরা এসে দেখি মেহেদী হাসান নামের ছেলেটির মরদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে, উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে সঠিকটা জানা যাবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে