Dr. Neem on Daraz
Victory Day

গোসলের সময় নড়েচড়ে উঠল মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য


আগামী নিউজ | জেলা প্রতিনিধি,বগুড়া প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৬:৪৫ পিএম
গোসলের সময় নড়েচড়ে উঠল মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য

বগুড়াঃ বগুড়ায় গোসল করানোর সময় নড়ে চড়ে উঠে মৃতদেহ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ৯ টার দিকে বগুড়া শহরতলীর বেতগাড়ি দক্ষিণপাড়ায় এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। মৃত মনিরা খাতুন (৩৫) আলম হোসেনের স্ত্রী।

মৃত মনিরার মামা ফজলুল করিম জানান, হৃদরোগে আক্রান্ত মনিরাকে গত ১৮ মার্চ সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ৩ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২১ মার্চ) সকাল ৭ টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে মৃতদেহ বাড়িতে নিয়ে যাওয়ার পর কবর খোড়া শুরু হয়। সকাল ৯টার দিকে গোসল করানোর সময় মৃতদেহ নড়ে চড়ে ওঠে । তখন পরিবারের সদস্যদের জানান গোসলের কাজে নিয়োজিত নারী। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আশেপাশের লোকজন ওই বাড়িতে ভীড় জমায়। এ সময় মনিরা খাতুনকে জীবিত ভেবে নিয়ে যাওয়া হয় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে। 

জরুরি বিভাগের চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। কিন্তু স্বজনদের অনুরোধে নিয়ে যাওয়া হয় কার্ডিওলজি বিভাগে। আবারও পরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়। এতেও স্বজনদের সন্দেহ না কাটায় নিয়ে যাওয়া হয় বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেও পরীক্ষা করে মৃত ঘোষণার পর মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে বিকেলে জানাজা শেষে দাফন করা হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আব্দুল ওয়াদুদ বলেন, মনিরা খাতুনকে হাসপাতালে মৃত ঘোষণা করার পর সকাল সাড়ে ৯ টার দিকে স্বজনেরা আবারও নিয়ে আসে। তাদের অনুরোধে জরুরি বিভাগ এবং কার্ডিওলজি বিভাগে পরীক্ষা করে জীবিত থাকার কোন আলামত পাওয়া যায়নি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে