Dr. Neem on Daraz
Victory Day

মানুষ ব্যাংকে টাকা রাখতে ভয় পায়: সেলিমা রহমান


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রংপুর প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৯:৫১ পিএম
মানুষ ব্যাংকে টাকা রাখতে ভয় পায়: সেলিমা রহমান

রংপুরঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, মানুষ নিঃস্ব হয়ে গেছে। মানুষ ব্যাংকে টাকা রাখতে ভয় পায়, ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছেন। কেননা ব্যাংক আর নিরাপদ নয়। হাজার পিকে হালদার ব্যাংকের টাকা লুট করছে। পিকে হালদার ১০ হাজার কোটি টাকা লুট করেছে। দুদক কিছু করতে পারে নাই। বেসিক ব্যাংকের বাচ্চু তারও কিছু করতে পারে নাই। একের পর এক লুট হয়েছে, দুর্নীতি হয়েছে, এ অবৈধ সরকার কিছু করতে পারে নাই।

শনিবার (১৮ মার্চ) বিকেলে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ের সামনে ১০ দফা দাবিতে মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেগম সেলিমা রহমান নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, এই অবৈধ সরকারের আমলে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না। নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন চাই। তত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হবে না। বিএনপি থাকতে আর কোন নির্বাচন হতে দেওয়া যাবে না। এজন্য আমাদের আরও বেশি সোচ্ছার থাকতে হবে। 

তিনি আরও বলেন, বর্তমান সরকারের সঙ্গে নাকি ভারত সরকারের রক্তের সম্পর্ক। অথচ তিস্তা নদীর পানি আজ পর্যন্ত আনতে পারে নাই। বরং ভারত সরকার তিস্তা নদীতে দুটি খাল খনন করতেছে। বাংলাদেশ সরকার আরও একটি প্রকল্প চুক্তি করছে, সেই চুক্তির মাধ্যমে বাংলাদেশকে পানি শুণ্য করে কুয়োর মধ্যে ফেলার পরিকল্পনা।

রংপুর মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- বিশেষ অতিথি হিসেবে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ  জাহাঙ্গীর আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে