Dr. Neem on Daraz
Victory Day

রাঙ্গামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০৯:০৩ পিএম
রাঙ্গামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত ২

রাঙ্গামাটিঃ রাঙ্গামাটি জেলা শহরের মানিকছড়িতে একটি পর্যটকবাহী বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ আহত হয়েছেন বেশ কয়েকজন। আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নেওয়া হচ্ছে।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাসের যাত্রীরা বলেন, চট্টগ্রামে ভাটিয়ারীর এক ইটভাটা (ব্রিকফিল্ড) থেকে তারা রাঙ্গামাটিতে পিকনিকে আসেন। চট্টগ্রামে ফেরার পথে বাসটি (ঢাকামেট্রো-ব-১৪২৮৯৬) মানিকছড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তবে তাৎক্ষনিকভাবে নিহত দুজনের নাম পরিচয় জানা যায়নি। আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাসযাত্রী আনসার আলী বলেন, গাড়ির চালক বেপরোয়াভাবে বাসটি চালাচ্ছিল। পর্যটন এলাকায় একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিয়ে তারা ৫ হাজার টাকা জরিমানা দিয়ে এসেছেন। গাড়ির নিচে চাপা পড়ে দুইজন মারা গেছেন।

এদিকে, রাত সাড়ে ৮টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনী উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে