Dr. Neem on Daraz
Victory Day

বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৩:১২ পিএম
বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোপালগঞ্জঃ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরীকে (৮৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। 

আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সরকারী বঙ্গবন্ধু কলেজ মাঠে মরহুমের মরদেহ নিয়ে আসা হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, উদীচীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শ্রদ্ধা জানায়। 

এরপর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন উদ্দিনের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন কোর্ট মসজিদের ঈমাম মুফতী হাফিজুর রহমান। নামাজে জানাজায় জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ নেন।

পরে গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়।
এর আগে সোমবার বেলা ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি মহান মুক্তিযুদ্ধের একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রশাসক হিসেবে কাজ করেছেন। 

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে