Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহ এক্সপ্রেসের বগি ফের লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ১১:৩০ এএম
ময়মনসিংহ এক্সপ্রেসের বগি ফের লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

ময়মনসিংহঃ ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী একটি ট্রেনের বগি শম্ভুগঞ্জ এলাকায় লাইনচ্যুত হয়ে পড়েছে। এর ফলে ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে। 

ময়মনসিংহ রেলওয়ে জিআরপি থানার ওসি মহিউদ্দিন আহমেদ জানান, সকাল ৯টার পর ময়মনসিংহ জংশন থেকে চট্টগ্রামগামী নাসিরাবাদ ৩৮ ডাউন ট্রেন শম্ভুগঞ্জ এলাকায় গেলে একটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এরপর থেকে ময়মনসিংহ ভৈরব রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

তিনি আরও জানান, বগি উদ্ধারে কেওয়াটখালী লোকোসেট থেকে উদ্ধারকারী ট্রেন পাঠানোর জন্য খবর দেওয়া হয়েছে। উদ্ধার কাজ শেষ হলেই আবারও ট্রেন চলাচল শুরু হবে।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর সকালে ময়মনসিংহের বলাশপুর এলাকায় চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহ-গৌরীপুর রুটে ট্রেন চলাচল বন্ধ পড়ে। বগি লাইনচ্যুত হওয়ার তিন ঘণ্টা পর ময়মনসিংহ-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে