Dr. Neem on Daraz
Victory Day

ব্যাগ বা লাঠি নিয়ে স্মৃতিসৌধে প্রবেশ নয়: পুলিশ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, ঢাকা (সাভার) প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৬:২৬ পিএম
ব্যাগ বা লাঠি নিয়ে স্মৃতিসৌধে প্রবেশ নয়: পুলিশ

ঢাকাঃ নিরাপত্তা ও রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখার স্বার্থে ‘দৃষ্টিকটু’ কোনো বস্তু নিয়ে জাতীয় স্মৃতিসৌধে প্রবেশ না করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান রিপন। তিনি বলেছেন, রাজনৈতিক স্থিতিশীলতা নষ্টের উদ্দেশ্যে কেউ যেন কোনো ব্যাগ বা লাঠি জাতীয় জিনিস বহন না করে।

মহান বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) জাতীয় স্মৃতিসৌধের চূড়ান্ত প্রস্তুতি ও নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন পুলিশ সুপার।

আসাদুজ্জামান রিপন বলেন, ‘নাগরিকদের প্রতি আহ্বান জানাচ্ছি যেসব জিনিস দৃষ্টিনন্দন সেসব নিয়েই আপনারা স্মৃতিসৌধ প্রাঙ্গণে প্রবেশ করবেন যেগুলো দেখতে দৃষ্টিকটু এমন কোনো বস্তু নিয়ে প্রবেশ করবেন না।’

আগামীকাল বিজয় দিবসে রাষ্ট্রের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সবসময় প্রস্তুত আছে জানিয়ে ঢাকা জেলার পুলিশ সুপার বলেন, কেউ কোনো ধরনের নাশকতা বা বিশৃঙ্খলার চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহিল কাফি, ঢাকা জেলা উত্তর ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব ও সাভার সার্কেল সহকারী পুলিশ সুপার সাহিদুল ইসলাম প্রমুখ।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে