Dr. Neem on Daraz
Victory Day

ছেলের শাবলের আঘাতে প্রাণ গেল মায়ের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ১১:১০ পিএম
ছেলের শাবলের আঘাতে প্রাণ গেল মায়ের

কুমিল্লাঃ কুমিল্লার লালমাই উপজেলায় প্রবাসফেরত ছেলে নূরে আলম সবুজের (৩০)  শাবলের আঘাতে তার মা নূরজাহান বেগমের (৫২) মৃত্যু হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের কনকশ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নূরজাহান বেগম ওই এলাকার কামাল হোসেন রাজা মিয়ার স্ত্রী। 

লালমাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব বিষয়টি নিশ্চিত করেন। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ঘাতক সবুজ সৌদি প্রবাসী ছিলেন। সৌদিতে থাকাকালে তার মানসিক সমস্য দেখা দিলে চিকিৎসার জন্য কিছু দিন আগে তাকে বাংলাদেশে পাঠানো হয়। তার চিকিৎসাও চলছিল। শনিবারও তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা ছিল। যদিও চিকিৎসার কোনো কাগজপত্র তার পরিবার দেখাতে পারেনি।

শনিবার দুপুরে হঠাৎ বাবা কামাল হোসেন রাজা মিয়া, ভাই আরশাদসহ কয়েকজনকে মারধর করেন সবুজ। পরে পার্শ্ববর্তী নানার বাড়িতে গিয়ে মামা কামরুল, মামি, মামাতো বোনকে মারধর করেন। এ সময় লোকজন তাদেরকে রক্ষায় এগিয়ে এলে তোফায়েল হোসেনসহ (৫৫) কয়েকজনকে মারধর করেন সবুজ। খবর পেয়ে একপর্যায়ে তার মা নুরজাহান বেগম তাদেরকে রক্ষায় এগিয়ে গেলে সবুজ হাতে থাকা শাবল দিয়ে মাকে সজোরে কয়েকটি আঘাত করেন। এতে মাথা ফেটে ঘটনাস্থলেই মারা যান মা নুরজাহান বেগম।

ওসি মোহাম্মদ আইয়ুব বলেন, ঘাতক সবুজকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে