Dr. Neem on Daraz
international mother language day

অফিস সহায়িকাকে ধর্ষণ: প্রধান শিক্ষক কারাগারে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ১২:১৩ এএম
অফিস সহায়িকাকে ধর্ষণ: প্রধান শিক্ষক কারাগারে

নীলফামারীর কিশোরগঞ্জে অফিস সহায়িকাকে ধর্ষণের দায়ে হাবিবুর রহমান নামের এক স্কুল শিক্ষককে কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে জেলা আদালতের মাধ্যমে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ধর্ষণের সময় তাকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী।

হাবিবুর রহমান উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব পাটোয়ারী পাড়া গ্রামের মৃত বাছান আলীর ছেলে এবং তিনি দক্ষিণ রাজীব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলার এজাহার সুত্রে জানা যায়, প্রধান শিক্ষক হাবিবুর রহমান ওই স্কুলের অফিস সহায়িকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে। স্বামী পরিত্যক্তা অফিস সহায়িকা বিয়ের জন্য বললে ওই শিক্ষক নানা অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন।

গতকাল রাত সাড়ে ৭টার দিকে শিক্ষক হাবিবুর অফিস সহায়িকার বাড়িতে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কু প্রস্তাব দেন। তবে অফিস সহায়িকা প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

ধর্ষণের সময় ভুক্তভোগীর চিৎকারে তার ছেলে ও এলাকাবাসীরা এগিয়ে এসে হাবিবুর রহমানকে আটক করে পুলিশে দেয়। এঘটনায় ভুক্তভোগী ওই অফিস সহায়িকা বাদী হয়ে রাতেই থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় ভুক্তভোগী নারী ধর্ষণ মামলা করেছেন৷ রোববার দুপুরে ওই স্কুলশিক্ষককে আদালতের মাধ্যমে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে৷ ভুক্তভোগী নারী বর্তমানে নীলফামারী সদর হাসপাতালে ভর্তি আছেন।

এসএস