Dr. Neem on Daraz
Victory Day

বিয়ে নিয়ে দ্বন্দ্ব, মাদারীপুরে হাতুড়িপেটায় যুবকের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মাদারীপুর প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ০৭:৩৫ পিএম
বিয়ে নিয়ে দ্বন্দ্ব, মাদারীপুরে হাতুড়িপেটায় যুবকের মৃত্যু

মাদারীপুরঃ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে আজম মাতুব্বর নামে এক মোবাইল মেকানিককে হাতুড়িপেটা করে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

নিহত আজম মাতুব্বর (৩২) উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের খৈয়ারভাঙ্গা এলাকার রাজ্জাক মাতুব্বরের ছেলে ও মোস্তফাপুর বাজারের মোবাইল মেকানিক ছিলেন।

নিহতের স্বজনরা জানায়, মাদারীপুরের ডাসার উপজেলায় ১০ বছর আগে আটিপাড়া এলাকার লতিফ হাওলাদারের ছেলে ওবাইদুল হাওলাদারের(৩৮) সাথে সদর উপজেলার খৈয়ার ভাঙ্গার কালাম ঢালীর মেয়ে লিমা আক্তারের (৩০) বিয়ে হয়। পরে তাদের সংসারে দুই কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের ৫ বছর পর সৌদিআরব চলে যায় ওবাইদুল হাওলাদার। এ সময় তার স্ত্রী লিমার সঙ্গে মোবাইল মেকানিক আজমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দেড়বছর প্রেম করার পর প্রথম স্বামীকে তালাক দিয়ে সন্তান রেখে আজমের সাথে পালিয়ে বিয়ে করে লিমা। বেশ কিছুদিন আগে সৌদিআরব থেকে চলে আসে ওবায়দুল। এরই জেরে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মোস্তফাপুর পল্লী বিদ্যুৎ মসজিদের সামনে আসলে মঙ্গলবার রাতে আজমের (লিমার বর্তমান স্বামী) উপর হামলা চালায় ওবাইদুল (লিমার তালাকপ্রাপ্ত স্বামী)সহ অজ্ঞাত ৮-১০ জন। এ সময় আজমকে হাতুড়ীপেটা করা হয়। শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম করা হয়। আজমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আজমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তিনদিন চিকিৎসা শেষে শুক্রবার দুপুরে মারা যায় আজম। এই ঘটনার বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

নিহতের স্ত্রী লিমা আক্তার বলেন, আমার স্বামী নির্দোষ ছিল। যারা তাকে এভাবে নির্দয়ভাবে মেরেছে প্রশাসনের কাছে তাদের আমি ফাঁসি চাই।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভুক্তভোগী পরিবার লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে